রাজধানীতে পৃথক ঘটনায় যুবক ও কিশোরীর লাশ উদ্ধার

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৭:২৩, সেপ্টেম্বর ২৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:২৩, সেপ্টেম্বর ২৬, ২০২০

লাশ উদ্ধাররাজধানীতে পৃথক ঘটনায় খিলক্ষেত ও ভাসানটেক এলাকা থেকে এক যুবক ও এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। খিলক্ষেতে অজ্ঞাতনামা ২৫ বছর বয়সী এক তরুণ ট্রেনের ধাক্কায় নিহত হয়েছেন এবং ভাষানটেকে সুমনা আক্তার (১৬) নামে এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের জন্য পুলিশ তাদের লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। হাসপাতালের ক্যাম্প ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, শনিবার ভোরে খিলক্ষেতের বনরূপা রেলগেট এলাকা থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করে রেলওয়ে পুলিশ। তার পরনে ছিল প্যান্ট ও খয়েরি রঙের হাফ হাতা গেঞ্জি। ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর ফাঁড়ির সহকারী উপপরিদর্শক মহিউদ্দিন জানান, নিহত যুবকের মাথা থেঁতলানো ছিল। প্রাথমিকভাবে ট্রেনের ধাক্কায় তার মৃত্যু হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে তাকে কেউ হত্যা করে ফেলে গিয়েছিল কি না তাও খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে বিষয়টি ক্লিয়ার হবে। নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে।
এদিকে পরিবারের সদস্যদের সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সুমনা আক্তার নামে এক কিশোরী। সে বিএফ শাহীন কলেজে উচ্চ মাধ্যমিকে পড়তো। সুমনার স্বজনরা জানান, ছোট বোন সামিয়া বাসার ওয়াইফাই লাইন বন্ধ করে রাখায় তার সঙ্গে ঝগড়া করে বড় বোন সুমনা। এ নিয়ে পরিবারের সদস্যরাও তাকে বকাঝকা করে। পরে সে অভিমান করে ঘরের দরজা বন্ধ করে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়। বিষয়টি টের পেয়ে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

/এআইবি/এনএল/এমআর/

লাইভ

টপ