অজ্ঞান পার্টির খপ্পরে মাদকের ইন্সপেক্টর!

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ০১:১৮, সেপ্টেম্বর ২৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ০১:২১, সেপ্টেম্বর ২৯, ২০২০

অজ্ঞান পাটির খপ্পরে পড়েছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিফতরের ঢাকা বিভাগের গোয়েন্দা শাখায় (পরিদর্শক গেন্ডারিয়া) কর্মরত এক কর্মকর্তা। ভুক্তভোগী হেলাল উদ্দিন ভুঁইয়াকে (৪৮) উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালে পল্টন এলাকায় তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের মতিঝিল জোনের পরিদর্শক সুমনুর রহমান জানান, হেলাল উদ্দিন ভুইঁয়া বাস থেকে নামার পর তিনি পড়ে গিয়ে অচেতন হয়ে যান। তার কোমড়ে ওয়ারলেস সেট থাকায় পথচারীরা তাকে পুলিশের লোক মনে করে প্রথমে ট্রাফিক বক্সে নিয়ে যায়। সেখান থেকে তাকে রাজারবাগ পুলিশ হাসপাতালে নেওয়া হয়।
পরে খবর পেয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিফতরের কর্মকর্তারা গিয়ে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকদের ধারণা, তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছিলেন। একারণে তার পাকস্থলী ওয়াস করা হয়। বর্তমানে তাকে ঢাকা মেডিক্যালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়েছে (আইসিইউ) রাখা হয়েছে।

সুমনুর রহমান জানান, আসলে প্রকৃত ঘটনাটি কী ঘটেছিল তা সুনির্দিষ্ট করে বলা যাচ্ছিল না। তিনি সুস্থ হলেই নিজেই বলতে পারবেন।

হেলাল উদ্দিনের এক স্বজন জানান, হেলাল উদ্দিন আদাবরের নবোদয় হাউজিংয়ের বাসা থেকে সকালে অফিসের দিকে রওনা হন। পরে তারা তার অসুস্থতার কথা জানতে পেরে হাসপাতালে আসেন। তার অবস্থা উন্নতির দিকে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

 

/এআইবি/এনএল/এনএস/

লাইভ

টপ