‘৯৯৯’ এ কলে বাবা মায়ের কাছে ফিরলো নিখোঁজ শিশু

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২২:৪৮, সেপ্টেম্বর ৩০, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:৪৮, সেপ্টেম্বর ৩০, ২০২০

জাতীয় জরুরি সেবা ‘৯৯৯’ এ ফোনে জামালপুর থেকে নিখোঁজ এক শিশুকে টঙ্গী থেকে উদ্ধার করে পরিবারকে বুঝিয়ে দিয়েছে পুলিশ। বুধবার (৩০ সেপ্টেম্বর) বিকালে ৯৯৯ এর পুলিশ পরিদর্শক আনোয়ার সাত্তার বাংলা ট্রিবিউনকে এই তথ্য জানান।
তিনি বলেন, মঙ্গলবার দিবাগত রাত বারোটায় টঙ্গী কলেজ গেট বনমালা রেল লাইন থেকে শরীফ নামে একজন পথচারী ফোন করে জানান তারা সেখানে একটি ১০/১২ বছর বয়সী শিশু পেয়েছেন। শিশুটি শুধু কান্নাকাটি করছে এবং বাড়ি যাওয়ার কথা বলছে।
৯৯৯ তাৎক্ষণিকভাবে কলারের সঙ্গে টঙ্গী পূর্ব থানার ডিউটি অফিসারের কথা বলিয়ে দেয়। পুলিশের একটি দল দল ঘটনাস্থলে যায়। পরে টঙ্গী পূর্ব থানার এসআই হুমায়ুন কবীর ৯৯৯ কে জানান তারা রাজীব শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। শিশুটির দেওয়া তথ্য মতে সে কৌতুহলবশত জামালপুর থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জ এক্সপ্রেস ট্রেনটিতে উঠেছিল। কিন্তু ট্রেনটি ছেড়ে দিলে সে আর নামতে পারেনি। পরে সে টঙ্গী নেমে পড়ে কিন্তু কোথায় যাবে কিছুই বুঝতে পারছিল না। শিশুটি থেকে ফোন নম্বর নিয়ে জামালপুরে তার পরিবারকে খবর দেয়া হয়। পরে বুধবার সকাল ১১ টায় গাজীপুরে বসবাসরত শিশুটির ফুপু এবং ফুপা এলে তাদেরকে শিশুটিকে বুঝিয়ে দেয়া হয়। সে তার বাবা মার কাছে ফিরে যায়।

/এআরআর/এমআর/

লাইভ

টপ
X