সোহরাওয়ার্দীতে মাদকবিরোধী অভিযান, ২৪ জনকে মুচলেকা দিয়ে ছেড়ে দিলো পুলিশ

Send
ঢাবি প্রতিনিধি
প্রকাশিত : ০১:৪৯, অক্টোবর ২১, ২০২০ | সর্বশেষ আপডেট : ০১:৪৯, অক্টোবর ২১, ২০২০

সোহরাওয়ার্দী উদ্যানরাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে মাদকবিরোধী অভিযান চালিয়ে আটকের পর বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ ২৪ জনকে মুচলেকা দিয়ে ছেড়ে দিয়েছে ডিবি পুলিশ। মঙ্গলবার (২০ অক্টোবর) সন্ধ্যা থেকে এই অভিযান চালানো হয়। গোয়েন্দা রমনা বিভাগের উপকমিশনার এইচ এম আজিমুল হক এ তথ্য নিশ্চিত করেন।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে পাঁচ জন ঢাকা বিশ্ববিদ্যালয়ের বর্তমান ছাত্র এবং একজন বিশ্ববিদ্যালয়টির সাবেক ছাত্র, দুই জন বুয়েটের, দুই জন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের, একজন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এবং একজন ঢাকা কলেজের শিক্ষার্থী।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী বাংলা ট্রিবিউনকে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আটক ও ছেড়ে দেওয়ার তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ‘ঢাকা বিশ্ববিদ্যালয়কে মাদকমুক্ত করার লক্ষ্যে পুলিশের সহযোগিতা নিয়ে এ অভিযান চালানো হয়। মাদক সেবনরত অবস্থায় তাদের আটক করা হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়কে মাদকমুক্ত রাখতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।’ 

তবে গোয়েন্দা রমনা বিভাগের উপ-কমিশনার এইচ এম আজিমুল হক গণমাধ্যমকে জানান, ২৪ জনকে আটক করার পর মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। প্রথম আটক করার কারণে তাদের সতর্ক করা হয়। এদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাও রয়েছেন। এছাড়া আটকদের মধ্যে বাইরের লোকও ছিল। তবে তাদের কাছে কিছু পাওয়া যায়নি।

 

/এসআইআর/আইএ/

সম্পর্কিত

লাইভ

টপ