শাহবাগে ১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৬

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৯:৩০, অক্টোবর ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:৩৬, অক্টোবর ২৪, ২০২০

ফাইল ছবি: ইয়াবা উদ্ধাররাজধানীর শাহবাগের দোয়েল চত্বর এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ ছয় মাদক কারবারীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা উত্তরা বিভাগের একটি টিম। এই সময় ১০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।
শনিবার (২৪ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেন গোয়েন্দা উত্তরা বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার শাহিদুল ইসলাম। গ্রেফতারকৃতরা হলো, রহমত উল্লাহ (২৭), মো. জাহাঙ্গীর আলম (৪২), রমজান (৩৩), রফিক (১৯), আমিনুল ইসলাম (৩৫) ও ফজিলা খাতুন (২৬)।
শাহিদুল ইসলাম বলেন, শুক্রবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় জানতে পারি, কয়েকজন মাদক কারবারী কক্সবাজার হতে ইয়াবা এনে ঢাকা শহরের বিভিন্ন মাদক কারবারীর কাছে বিক্রির জন্য দোয়েল চত্বর এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে দোয়েল চত্বর এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ ৬ জনকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত রহমত উল্লাহ, রফিক ও আমিনুল কক্সবাজারের মাদক ব্যবসায়ীদের কাছ হতে ইয়াবা সংগ্রহ করে ঢাকা এনে গ্রেফতারকৃত জাহাঙ্গীর, রমজান ও ফজিলা খাতুনের কাছে বিক্রি করে। তাদের বিরুদ্ধে শাহবাগ থানায় নিয়মিত আইনে মামলা হয়েছে।

/এসএইচ/এনএস/

লাইভ

টপ