X
সোমবার, ০৬ মে ২০২৪
২৩ বৈশাখ ১৪৩১

এরশাদের শারীরিক জটিলতা দ্রুত কেটে যাচ্ছে: জিএম কাদের

বাংলা ট্রিবিউন রিপোর্ট
২২ জানুয়ারি ২০১৯, ১৯:৫৩আপডেট : ২২ জানুয়ারি ২০১৯, ১৯:৫৬

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে বক্তব্য রাখছেন গোলাম কাদের

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের  বলেছেন, হুসেইন মুহম্মদ এরশাদ ভালো আছেন। তিনি ক্রমেই সুস্থ হয়ে উঠছেন। তার শারীরিক জটিলতা দ্রুতই কেটে যাচ্ছে।

মঙ্গলবার (২২ জানুয়ারি) বিকালে রাজধানীর কাকরাইলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে হুসেইন মুহম্মদ এরশাদের সুস্থতা কামনায় জাতীয় যুবসংহতি আয়োজিত মিলাদ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন তিনি।

জিএম কাদের বলেন, ‘বৃহস্পতিবার থেকে একটি নতুন চিকিৎসা শুরু হচ্ছে তার। আশা করি, হুসেইন মুহম্মদ এরশাদ অতি দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন।’

তিনি  বলেন, ‘আগামী দিনে জাতীয় পার্টির সামনে সুবর্ণ সুযোগ। সামনে জাতীয় পার্টির আরও শক্তিশালী হবার সময়। তাই এই মুহূর্তে দেশ, জাতি ও জাতীয় পার্টির স্বার্থেই হুসেইন মুহম্মদ এরশাদের সুস্থতা জরুরি।’

একটি গুজবের কথা উল্লেখ করে কাদের বলেন, ‘দেশের মানুষ উৎকণ্ঠিত হয়ে পড়েছে, তারা জানতে চায় হুসেইন মুহম্মদ এরশাদের সুস্থতার খবর।’

যুবসংহতির সভাপতি আলমগীর শিকদার লোটনের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি।

মসিউর রহমান রাঙ্গা বলেন, ‘হুসেইন মুহম্মদ এরশাদ বাংলাদেশে রাষ্ট্র ধর্ম ইসলাম ঘোষণা করেছিলেন। তিনি ইসলামের জন্য যে সেবা করেছেন, তা আর কোনও রাষ্ট্র প্রধানই করতে পারেননি। এছাড়া, সাধারণ মানুষ এবং হতদরিদ্র মানুষের ভাগ্য উন্নয়নে তার অবদান ইতিহাস হয়ে থাকবে।’ তিনি বলেন, ‘সাধারণ মানুষের ভালোবাসায় হুসেইন মুহম্মদ এরশাদ দ্রুত আরোগ্য লাভ করবেন।’

জাতীয় যুবসংহতি কেন্দ্রীয় কমিটির সভাপতি আলমগীর সিকদার লোটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফকরুল আহসান শাহজাদার সঞ্চালনায় মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন চেয়ারম্যানের উপদেষ্টা ক্বারী হাবিবুল্লাহ বেলালী।

এসময় মিলাদ ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন— জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, সরদার শাহজাহান, যুগ্ম-মহাসচিব গোলাম মোহামম্মদ রাজু, শেখ আলমগীর হোসেন, শফিকুল ইসলাম শফিক, সম্পাদক মণ্ডলীর সদস্য মনিরুল ইসলাম মিলন, মুক্তিযোদ্ধা  ইসহাক ভূইয়া, নির্মল দাশ, সুলতান মাহমুদ, হেলাল উদ্দিন, বেলাল হোসেন, নিগার সুলতানা রানী, অ্যাডভোকেট লাকী আক্তার প্রমুখ।

বিরোধী দলীয় নেতার সহকারী একান্ত সচিব মঞ্জুরুল ইসলাম

বিরোধী দলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদেরন সহকারী একান্ত সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন মো. মঞ্জুরুল ইসলাম। মঙ্গলবার (২২ জানুয়ারি) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ বিষয়ে একটি প্রজ্ঞাপন জারি হয়েছে। প্রজ্ঞাপনে বলা হয়েছে— হুসেইন মুহম্মদ এরশাদ যতদিন প্রধান বিরোধী দলের নেতা থাকবেন এবং তিনি অভিপ্রায় পোষণ করবেন, ততদিন মঞ্জুল ইসলামের নিয়োগ কার্যকর থাকবে।

 

/এসটিএস/এপিএইচ/
সম্পর্কিত
সর্বশেষ খবর
জনপ্রিয়তার তুঙ্গে থেকেও হিন্দুত্ববাদে ভরসা মোদির?
জনপ্রিয়তার তুঙ্গে থেকেও হিন্দুত্ববাদে ভরসা মোদির?
প্রথম ধাপের প্রার্থীদের ৫৬ শতাংশই ব্যবসায়ী: টিআইবি
উপজেলা নির্বাচনপ্রথম ধাপের প্রার্থীদের ৫৬ শতাংশই ব্যবসায়ী: টিআইবি
বিজেপি ও তৃণমূলের মাথাব্যথা এখন কম ভোটার উপস্থিতি
লোকসভা নির্বাচনবিজেপি ও তৃণমূলের মাথাব্যথা এখন কম ভোটার উপস্থিতি
দিনে টার্গেট, রাতে ট্রান্সফরমার চুরি করতে লাগে ২০-২৫ মিনিট
দিনে টার্গেট, রাতে ট্রান্সফরমার চুরি করতে লাগে ২০-২৫ মিনিট
সর্বাধিক পঠিত
অভিযোগের শেষ নেই মাদ্রাসায়, চলছে শুদ্ধি অভিযান
অভিযোগের শেষ নেই মাদ্রাসায়, চলছে শুদ্ধি অভিযান
মিল্টনের আশ্রমের দায়িত্ব যার হাতে গেলো
মিল্টনের আশ্রমের দায়িত্ব যার হাতে গেলো
এই ৬ বীজ নিয়মিত খেলে সুস্থ থাকতে পারবেন দীর্ঘদিন
এই ৬ বীজ নিয়মিত খেলে সুস্থ থাকতে পারবেন দীর্ঘদিন
চাসিভ ইয়ার ঘিরে হাজার হাজার সেনা জড়ো করছে রাশিয়া
চাসিভ ইয়ার ঘিরে হাজার হাজার সেনা জড়ো করছে রাশিয়া
যেভাবে অপহরণকারীদের কাছ থেকে পালিয়ে এলো স্কুলছাত্র
যেভাবে অপহরণকারীদের কাছ থেকে পালিয়ে এলো স্কুলছাত্র