সোমবার ইশতেহার ঘোষণা করবেন তাবিথ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৯:৩০, জানুয়ারি ২৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:৫৬, জানুয়ারি ২৬, ২০২০

ঢাকা উত্তর সিটিতে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালঢাকা উত্তর সিটি করপোরেশনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল সোমবার (২৬ জানুয়ারি) নির্বাচনি ইশতেহার ঘোষণা করবেন। এদিন সকাল সাড়ে ১০টায় রাজধানীর গুলশানে ইমানুয়েলস ব্যাংকুয়েট হলে ইশতেহার ঘোষণা করা হবে বলে জানান তার নির্বাচনি মিডিয়া সেলের কো-অর্ডিনেটর মাহমুদ হাসান।

আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে বিএনপি সমর্থিত প্রার্থী তাবিথ আউয়াল ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুলকে আমন্ত্রণ জানালেও তাবিথের অনুষ্ঠানে আওয়ামী লীগের কাউকে আমন্ত্রণ জানানো হয়নি।

তাবিথের নির্বাচনি মিডিয়া সেলের কো-অর্ডিনেটর মাহমুদ হাসান বলেন, বিএনপি মহাসচিব অসুস্থ, ফলে তিনি থাকবেন কিনা নিশ্চিত না। তবে নির্বাচন সমন্বয় কমিটির সদস্যরা থাকবেন। এর বাইরে অন্য কাউকে আমন্ত্রণ জানানো হয়নি।

এদিকে আজ রবিবার ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম ‘সুস্থ ঢাকা, সচল ঢাকা, আধুনিক ঢাকা’ গড়ার প্রত্যয়ে ত্রিমুখী ইশতেহার ঘোষণা করেছেন। রবিবার (২৬ জানুয়ারি) সকালে গুলশানের লেক শোর হোটেলে এক অনুষ্ঠানে তিনি নির্বাচনি ইশতেহার ঘোষণা করেন। উত্তরের প্রয়াত মেয়র আনিসুল হকের কাজগুলো এগিয়ে নিয়ে যাওয়ার কথা বলেন আতিকুল। নির্বাচিত হলে কাউন্সিলরদের প্রত্যেক বছর সম্পদের হিসাব দেওয়ার ব্যবস্থা করবেন বলেও জানান তিনি। ঢাকা উত্তর সিটি করপোরেশনের ফুটপাত দখলমুক্ত করে এলাকাভিত্তিক পথচারীবান্ধব ও বিশেষ চাহিদাসম্পন্ন মানুষের জন্য ফুটপাত নেটওয়ার্ক তৈরি করার কথাও বলেন আতিকুল। প্রয়াত মেয়র আনিসুল হকের অসমাপ্ত পরিকল্পনা—ঢাকা বাস রুট র‌্যাশনালাইজেশনের কাজ সরকারের উচ্চ পর্যায়ের সবাইকে নিয়ে অগ্রাধিকার ভিত্তিতে সম্পন্ন করার কথাও ইশতেহারে তুলে ধরা হয়।

/সিএ/টিএন/এমওএফ/

লাইভ

টপ