মির্জা ফখরুল-আতিকুলের কুশল বিনিময়

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৬:৪৯, জানুয়ারি ২৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:০৩, জানুয়ারি ২৮, ২০২০

মির্জা ফখরুলের সঙ্গ আতিকুলের কুশল বিনিময়

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে কুশল বিনিময় করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। যদিও তাদের দুইজনের এই সাক্ষাৎ পূর্ব নির্ধারিত ছিল না। কাকতালীয়ভাবে জাতীয় প্রেস ক্লাবে ঢাকা উত্তরের বাসিন্দা মির্জা ফখরুলকে দেখতে পেয়ে তার কাছে এগিয়ে যান আতিকুল। যদিও ফখরুল ঠাকুরগাঁওয়ে তার নিজ আসনের ভোটার। এসময় ফখরুলের সঙ্গে হাত মেলান আতিকুল। মঙ্গলবার (২৮ জানুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে জাতীয় প্রেস ক্লাবের টিভি লাউঞ্জে এই ঘটনা ঘটে।

এদিন সকাল সাড়ে ১০টায় ঢাকা দক্ষিণ সিটির বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেনের নির্বাচনি ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে যান মির্জা ফখরুল। অনুষ্ঠান শেষে প্রেস ক্লাবের ভেতরে চা পান করতে আসেন মির্জা ফখরুল, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু ও ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান। ওই সময় প্রেস ক্লাবের সিনিয়র সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় শেষে লাউঞ্জে যান আতিকুল ইসলামও।

এ সময় আগে থেকে লাউঞ্জে উপস্থিত থাকা মির্জা ফখরুলকে দেখে সালাম দিয়ে আতিকুল ইসলাম বলেন, ‘ফখরুল ভাইকে পেয়েছি আজকে। কেমন আছেন ভাই?’ মির্জা ফখরুলও হাসিমুখে তাকে শুভেচ্ছা জানান। হাস্যরসের মধ্য দিয়ে কিছুক্ষণ চলে তাদের কথাবার্তা। মির্জা ফখরুলের সঙ্গে থাকা বিএনপির অন্য দুই নেতার সঙ্গেও কুশল বিনিময় করেন আতিকুল ইসলাম। এসময় আতিকুলের সঙ্গে ছিলেন প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি সাইফুল আলম প্রমুখ।

প্রসঙ্গত, ২৬ জানুয়ারি ঢাকা উত্তরের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম তার নির্বাচনি ইশতেহার ঘোষণা করেন। ওই অনুষ্ঠানে মির্জা ফখরুল ও ঢাকা উত্তরে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালকে আমন্ত্রণ জানানো হলেও তারা যাননি।

/এএইচআর/এমআর/এমএমজে/

লাইভ

টপ