চসিক নির্বাচনে নাসিরকে পাশে পাওয়ার প্রত্যাশা রেজাউলের

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৮:৩৭, ফেব্রুয়ারি ১৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:৪১, ফেব্রুয়ারি ১৭, ২০২০

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে বর্তমান মেয়র আ জ ম নাসিরকে পাশে পাবেন বলে আশা করছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী। সোমবার (১৭ ফেব্রুয়ারি) রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আনুষ্ঠানিক দলীয় মনোনয়ন চিঠি সংগ্রহ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।
এর আগে দলের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও উপ-দফতর সম্পাদক সায়েম খানের কাছ থেকে মনোনয়ন চিঠি সংগ্রহ করেন রেজাউল করিম চৌধুরী।
রেজাউল করিম চৌধুরী বলেন, চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে তিনি জয়ের ব্যাপারে আশাবাদী। দলের সবাই তার জয়ের জন্য এক হয়ে কাজ করবেন। বর্তমান মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিনকেও এই নির্বাচনে তিনি পাশে পাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
এই মেয়র প্রার্থী বলেন, সুন্দর, পরিচ্ছন্ন, আধুনিক চট্টগ্রাম নগরী গড়াই তার পরিকল্পনা।
আগামী ২৯ মার্চ চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচন অনুষ্ঠিত হবে। ঢাকার দুই সিটির পর এই সিটি নির্বাচনও ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) হবে।
ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২৭ ফেব্রুয়ারি। মনোনয়নপত্র বাছাই ১ মার্চ। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৮ মার্চ। প্রতীক বরাদ্দ দেওয়া হবে ৯ মার্চ।

/এমএইচবি/এইচআই/

লাইভ

টপ
X