করোনা মোকাবিলায় সরকার উদাসীনতার পরিচয় দিয়েছে: বুলবুল

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৭:২০, মার্চ ১২, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:২৬, মার্চ ১২, ২০২০

জনসচেতনতা বাড়ানোসহ সুরক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে জামায়াতে ইসলামীর ঢাকা মহানগর (দক্ষিণ) আমির নুরুল ইসলাম বুলবুল।

করোনা ভাইরাস মোকাবিলায় সরকারের পর্যাপ্ত প্রস্তুতির অভাব রয়েছে বলে অভিযোগ করেছেন জামায়াতে ইসলামীর ঢাকা মহানগর (দক্ষিণ) আমির নুরুল ইসলাম বুলবুল। তিনি বলেন, ‘করোনা ভাইরাস নিয়ে দেশজুড়ে আতঙ্কজনক পরিস্থিতি তৈরি হলেও সরকার এ নিয়ে চরম উদাসীনতার পরিচয় দিয়েছে। দেশের সীমান্ত ও স্থলবন্দর অরক্ষিত, বিমানবন্দরগুলোতে পর্যাপ্ত  স্ক্যানার মেশিন নেই। শাহজালাল বিমানবন্দরে তিনটি থার্মাল স্ক্যানার থাকলেও এর মধ্যে আবার দুটি নষ্ট অবস্থায় রয়েছে।’

বৃহস্পতিবার (১২ মার্চ) রাজধানীর একটি মিলনায়তনে জামায়াত ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত এক সভায় এসব কথা বলেন বুলবুল। দলটির প্রচার বিভাগ থেকে জানানো হয়,‘করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ’ করতেই এ সভার আয়োজন করা হয়।

জামায়াতের নির্বাহী পরিষদের সদস্য নুরুল ইসলাম বুলবুল বলেন, ‘মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার যথেষ্ট পরিমাণে আমদানি বা উৎপাদনের কোনও ব্যবস্থা না নেওয়ায় সেগুলো বাজারে কয়েকগুণ বেশি দামে বিক্রি হচ্ছে। এই সংকট মোকাবিলায় দ্রুত কার্যকর উদ্যোগ গ্রহণে সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

আরও উপস্থিত ছিলেন শাখা কমিটির নায়েবে আমির মঞ্জুরুল ইসলাম ভুঁইয়া, মহানগর সেক্রেটারি শফিকুল ইসলাম মাসুদ, সহকারি সেক্রেটারি দেলওয়ার হোসেন প্রমুখ।

 

/এসটিএস/টিএন/

লাইভ

টপ