ওয়াজে কিছু মাওলানা উল্টাপাল্টা বলছেন: মেনন

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ০০:২৪, মার্চ ১৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৭:২৬, মার্চ ১৫, ২০২০

রাশেদ খান মেননমহামারি করোনা মোকাবিলায় সবাইকে সচেতনভাবে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সংসদ সদস্য রাশেদ খান মেনন। তিনি বলেন, ‘ওয়াজ মাহফিলের নামে কিছু মাওলানা-মৌলভী উল্টাপাল্টা কথাবার্তা বলছেন। এগুলো না করে, এখন উচিত হবে মানুষকে কীভাবে রক্ষা করা যায়, তার জন্য সবাইকে সচেতনভাবে এগিয়ে আসা। তবে এটা দুর্ভাগ্যজনক যে, এখনও আমরা গুজব দ্বারা বিভ্রান্ত হচ্ছি এবং ফেসবুকে নানাবিধ অপপ্রচারের শিকার হচ্ছি। আসলে করোনা এখন বিশ্ব মহামারি।’

শনিবার (১৪ মার্চ) দুপুরে রাজধানীর ওয়ার্কার্স পার্টি কার্যালয়ে বাংলাদেশ ছাত্র মৈত্রীর ঢাকা মহানগর সভাপতি ইয়াতুন নেসা রুমার নেতৃত্বে অনুষ্ঠিত এক বৈঠকে তিনি এসব কথা বলেন।

এসময় করোনা মোকবিলায় জনগণকে সচেতন ও পরিষ্কার-পরিচ্ছন্ন থাকার আহ্বান জানান রাশেদ খান মেনন। এছাড়া করোনা প্রতিরোধের উপায় বের করতে ছাত্র সমাজকে এগিয়ে আসারও আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, ‘ছাত্ররা তাদের নিজের পরিবার, নিজের সমাজ, নিজের পারিপার্শ্বিক পরিবেশ, নিজের অফিস পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে যেমন সার্বিক সহযোগিতা করতে পারে তেমনি তারাই পারে সাহস নিয়ে দেশের সব মানুষকে সহায়তা করতে।’

বৈঠকে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র মৈত্রী ঢাকা মহানগর সাধারণ সম্পাদক তানভীন আহমেদ, সহ-সভাপতি তরিকুল ইসলাম, সাগর আহমেদ, রাজনৈতিক-শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক আয়েশী সিদ্দিকা মালা, দফতর সম্পাদক মাঈনুল হাসান, সদস্য তামিম হোসাইন চন্দন প্রমুখ।

 

/এসটিএস/টিটি/

লাইভ

টপ