স্বেচ্ছাসেবক দলের খাদ্যদ্রব্য বিতরণ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৮:৪১, মার্চ ৩০, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:৪৪, মার্চ ৩০, ২০২০

করোনাভাইরাসের চলমান পরিস্থিতিতে গরীব ও দুস্থদের জন্য খাদ্যদ্রব্য ও বিভিন্ন সামগ্রী বিতরণ করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল। সোমবার (৩০ মার্চ) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালিত হয়। এসময় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ উপস্থিত ছিলেন।

স্বেচ্ছাসেবক দলের দফতরের দায়িত্বপ্রাপ্ত রফিকুল ইসলাম জানান, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশে স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে করোনাভাইরাসের এই ভয়াবহ দুর্যোগে গরীব ও দুস্থদের মাঝে খাদ্যদ্রব্য ও বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি শফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল, সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সাদরেজ জামান, স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণ শাখার সভাপতি এস এম জিলানীসহ আরও অনেকে।

রফিকুল ইসলাম জানান, করোনাভাইরাসের এই মহামারিতে গরীব ও দুস্থদের পাশে থাকার জন্য দেশব্যাপী স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের প্রতি উদাত্ত আহবান জানিয়েছেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি শফিউল বারী বাবু এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল।

 

/এসটিএস/এমআর/

লাইভ

টপ