‘করোনা মোকাবিলায় তরুণদের ভূমিকা’ শীর্ষক আ. লীগের আলোচনা সভা কাল

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৭:২২, জুলাই ০৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:২৬, জুলাই ০৬, ২০২০

আওয়ামী লীগ

করোনা সংকটে তরুণদের ভূমিকা নিয়ে আলোচনা করতে মঙ্গলবার (৭ জুলাই) আওয়ামী লীগের উদ্যোগে আয়োজন করা হচ্ছে বিয়ন্ড দ্য প্যানডেমিকের দশম পর্ব।

মঙ্গলবার রাত ৮টা ৩০ মিনিটে এই পর্বের বিষয় নির্ধারণ করা হয়েছে ‘করোনা সংকট মোকাবিলায় তরুণদের ভূমিকা’। আওয়ামী লীগের এই বিশেষ ওয়েবিনার প্রচারিত হবে দলের অফিসিয়াল ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে। প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ আলী ফরহাদের সঞ্চালনায় এবারের পর্বে আলোচক হিসেবে যুক্ত হবেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, চট্টগ্রামের নারী সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি, আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক সায়েম খান, ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, ঢাকা মেডিক্যাল কলেজের কোভিড বিশেষায়িত হাসপাতালের মেডিসিন ও ইনফেকশাস ডিজিজ বিশেষজ্ঞ ডা. ফরহাদ উদ্দিন হাছান চৌধুরী মারুফ, মিশন সেভ বাংলাদেশের সহ-প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক ইমরান কাদির এবং চ্যানেল ২৪ এর রিপোর্টার  জিনিয়া কবির সূচনা।

এ পর্যন্ত বিয়ন্ড দ্য প্যান্ডেমিকের ৯টি পর্ব অনুষ্ঠিত হয়েছে। সর্বশেষ পর্বটি প্রচারিত হয়েছে গত ৪ জুলাই। এর প্রথম পর্ব সম্প্রচারিত হয় গত ১৫ মে, যার বিষয় বস্তু ছিল ‘করোনাভাইরাস মহামারি মোকাবিলায় জনসচেতনতা’।

 

/এমএইচবি/এপিএইচ/

লাইভ

টপ