কোকোর জন্মদিনে বিএনপির কর্মসূচি

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৩:৪১, আগস্ট ১১, ২০২০ | সর্বশেষ আপডেট : ০০:১৪, আগস্ট ১২, ২০২০

আরাফাত রহমান কোকোসাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর ৫১তম জন্মদিন উপলক্ষে নানান কর্মসূচি গ্রহণ করা হয়েছে। বুধবার (১২ আগস্ট) কোকোর ৫১তম জন্মদিনে সকালে বানানী কবরস্থানে তার কবর জিয়ারতের মাধ্যমে কর্মসূচি শুরু করবে বিএনপি।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সূত্র জানায়, ১৯৬৯ সালে ১২ আগস্ট জন্মগ্রহণ করেন আরাফাত রহমান কোকো। এবার তার ৫১তম জন্মদিন। কারাগারে যাওয়ার আগে ছেলের জন্মদিনে খালেদা জিয়া নিজেই বনানী কবরস্থানে ছেলের কবর জিয়ারত করতে যেতেন। কিন্তু এই বছর শারীরিক অসুস্থার কারণে তিনি যাবেন না। 

বিএনপি চেয়ারপরসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান জানান, বুবধার সকাল ১০টায় বনানী কবরস্থানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস-চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল ইসলামসহ অন্যান্য নেতা আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করবেন। এরপর রাজধানীর কয়েকটি এতিমখানায় খাদ্য বিতরণ করা হবে। বাদ আসর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৫ সালের ২৪ জানুয়ারি মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান আরাফাত রহমান। পরে তাকে বনানী কবরস্থানে দাফন করা হয়।

/এএইচআর/এফএস/এমওএফ/

লাইভ

টপ