মিছিল-গণসংযোগে প্রচার চালালেন আ. লীগের প্রার্থী

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৭:২৩, অক্টোবর ৩০, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:২৩, অক্টোবর ৩০, ২০২০

নির্বাচনি গণসংযোগ

নির্বাচনি মিছিল আর গণসংযোগের মাধ্যমে শুক্রবার (৩০ অক্টোবর) উত্তরায় প্রচার চালালেন ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হাবীব হাসান। জুমার নামাজের আগে উত্তর সিটি করপোরেশনের এক নম্বর ওয়ার্ডে (উত্তরা) গণসংযোগ করেন তিনি। এরপর উত্তরা সাত নম্বর সেক্টেরের একটি মসজিদে জুমার  নামাজ আদায় শেষে একটি বিশাল মিছিল নিয়ে উত্তরার প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করেন।

নির্বাচনি গণসংযোগ

গণসংযোগকালে তিনি লিফলেট বিতরণ করেন। সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে নিজের জন্য ভোট চান তিনি। জুমার নামাজের পর তার পক্ষে একটি নির্বাচনি মিছিল বের করা হয়। মিছিলটি মসজিদের সামনে থেকে শুরু হয়ে উত্তরার প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে। উত্তরার ফ্রেন্ডস ক্লাবের সামনে গিয়ে মিছিলটি শেষ হয়।

নির্বাচনি গণসংযোগ

গণসংযোগ ও মিছিলে হাবীব হাসানের সঙ্গে অংশ নেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক উপ-প্রচার সম্পাদক আজিজুল হক রানা, ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহীম হোসেন, সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়সহ থানা, ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

/এমএইচবি/এসটি/

লাইভ

টপ