বাণিজ্য মেলায় ওয়ালটনের আসন্ন স্মার্ট ফ্রিজের বুকিংয়ে মূল্যছাড়

Send
বাংলা ট্রিবিউন ডেস্ক
প্রকাশিত : ২৩:৫০, জানুয়ারি ০৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ০০:০২, জানুয়ারি ০৬, ২০২০

বাণিজ্য মেলায় ওয়ালটনের প্যাভিলিয়নে স্মার্ট রেফ্রিজারেটর দেখছেন ক্রেতা-দর্শনার্থীরাঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ক্রেতাদের জন্য বেশকিছু নতুন মডেলের ফ্রস্ট ও নন-ফ্রস্ট ফ্রিজ এনেছে দেশের বহুজাতিক প্রতিষ্ঠান ওয়ালটন। এগুলোতে আছে আকর্ষণীয় ডিজাইন ও ফিচার। আসন্ন মডেল হিসেবে আইওটি ভিত্তিক স্মার্ট রেফ্রিজারেটর প্রদর্শন করা হচ্ছে ২৬ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়নে। এটি বুকিং দিলে মিলছে ১০ হাজার টাকা ছাড়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

স্মার্ট ফ্রিজটিতে ওয়ালটন ব্যবহার করছে ডিজিটাল ডিসপ্লে, অ্যাডভান্স টেম্পারেচার কন্ট্রোল, টুইন কুলিং, ইন্টেলিজেন্ট ইনভার্টার, ডোর ওপেনিং অ্যালার্ম, আয়োনাইজার, হিউম্যান ডিটেক্টর, স্পেশাল আইস মেকিং জোন, ময়েশ্চার কন্ট্রোল জোন, ন্যানো হেলথ কেয়ার, এন্টিফাংগাল ডোর গ্যাসকেট ইত্যাদি অত্যাধুনিক প্রযুক্তি। এর মূল্য নির্ধারণ করা হয়েছে ৯৯ হাজার ৯১০ টাকা। মেলায় ওয়ালটনের আসন্ন মডেলের ওই স্মার্ট ফ্রিজের প্রি-বুকিং দিলে ১০ হাজার টাকা ছাড় পাবেন ক্রেতারা। আগামী জুনে বাজারে আসার পর ওয়ালটনের যেকোনও প্লাজা থেকে এটি সংগ্রহ করা যাবে।

মেলায় ওয়ালটন প্যাভিলিয়নে রয়েছে দেড়শতাধিক মডেলের রেফ্রিজারেটর, ফ্রিজার ও বেভারেজ কুলার। যেকোনও মডেলের ফ্রিজ কিনলেই ১০ শতাংশ মূল্যছাড় পাচ্ছেন গ্রাহকরা। মেলার শেষ দিন পর্যন্ত এই সুবিধা পাওয়া যাবে।

ওয়ালটনের সেলস ও বিপণন বিভাগের অতিরিক্ত পরিচালক শহিদুজ্জামান রানা জানান, মেলায় আসা নতুন মডেলের ফ্রিজের মধ্যে আছে ডিজিটাল ডিসপ্লে সমৃদ্ধ সাইড বাই সাইড ডোরের ৫০১ লিটারের নন-ফ্রস্ট এবং ৩৬৫ লিটারের ফ্রস্ট রেফ্রিজারেটর। টেম্পারড গ্লাস ডোরের এসব ফ্রিজে ব্যবহার হয়েছে পরিবেশবান্ধব আর৬০০এ রেফ্রিজারেন্ট। ইনভার্টার প্রযুক্তির ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী এসব ফ্রিজ নিশ্চিন্তে চলে ভোল্টেজ স্ট্যাবিলাইজার ছাড়াই।

প্যাভিলিয়নের ম্যানেজার শফিকুল আলম জানান– আকর্ষণীয় ডিজাইন, রঙ ও দামের অসংখ্য মডেলের ফ্রিজ দিয়ে প্যাভিলিয়নের নিচতলা সাজানো হয়েছে। মেলায় নগদ টাকার পাশাপাশি যেকোনও ব্যাংকের ডেবিট-ক্রেডিট কার্ড, অনলাইন ব্যাংকিং, বিকাশ ও রকেটের মাধ্যমে মূল্য পরিশোধ করে কেনা যাবে ওয়ালটনের ফ্রিজ।

 

 

 

 

 

/জেএইচ/
টপ