চট্টগ্রামে ব্যাডমিন্টন উৎসবে ১৮টি করপোরেট প্রতিষ্ঠান

Send
বাংলা ট্রিবিউন ডেস্ক
প্রকাশিত : ২৩:১১, জানুয়ারি ২৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:২২, জানুয়ারি ২৫, ২০২০

চিটাগং ব্যাডমিন্টন ফেস্টে অতিথিদের সঙ্গে বিজয়ী ও রানারআপ দলের সদস্যরাচট্টগ্রামের করপোরেট জগতের কর্মকর্তাদের অংশগ্রহণে টানা তৃতীয়বারের মতো অনুষ্ঠিত হলো ‘চিটাগং ব্যাডমিন্টন ফেস্ট’। এর আয়োজন করে টিম চিটাগং।

আয়োজকরা এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, ব্যাডমিন্টন উৎসবে অংশগ্রহণ করে মোট ১৮টি করপোরেট প্রতিষ্ঠান। এর মধ্যে ৬টি দল দ্বিতীয় পর্বে পৌঁছায়। এরপর ফাইনালে অংশ নেয় দুটি প্রতিষ্ঠান।

প্রতিযোগিতায় অংশ নেওয়া প্রতিষ্ঠানগুলো হলো পেড্রোলো গ্রুপ, এলিট পেইন্টস, বায়েজিদ স্টিল, কেডিএস গ্রুপ, এনআরবি গ্লোবাল ব্যাংক, পিটুপি ফ্যামিলি, আরামিট সিমেন্ট লিমিটেডসহ দেড় ডজন দল।

গত ২৪ জানুয়ারি চট্টগ্রাম রাইফেলস ক্লাব মাঠে দিনব্যাপী এই উৎসবে চ্যাম্পিয়ন হয়েছে মিলানো রেস্টুরেন্ট গ্রুপ। রানারআপ হয়েছে কিউব।

মোহাম্মদ আবদুল্লাহ আল কায়সারের সঞ্চালনায় পুরস্কার বিতরণী পর্বে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশনের ডেপুটি গভর্নর আমিনুল হক বাবু, র‌্যাংকস প্রপার্টিজের সিইও তানভীর শাহরিয়ার রিমন প্রমুখ।

টিম চিটাগংয়ের প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট ইমতিয়াজ উদ্দীন জিহাদ বলেন, ‘কেবল নিছক আনন্দ নয়, নগরীর করপোরেট জগতের মানুষগুলোর মধ্যে একধরনের বন্ধন ও বন্ধুত্ব সৃষ্টি করে এ ধরনের প্রতিযোগিতা।’

/জেএইচ/
টপ