বিমা সচেতনতা বৃদ্ধিতে প্রচারণার জন্য পুরস্কৃত প্রাইম ইন্স্যুরেন্স

Send
বাংলা ট্রিবিউন ডেস্ক
প্রকাশিত : ২৩:১১, ফেব্রুয়ারি ১৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:১৫, ফেব্রুয়ারি ১৯, ২০২০

পুরস্কার নিচ্ছেন প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট আসাদুজ্জামানবিমা সচেতনতা বৃদ্ধিতে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারণা করায় পুরস্কার পেলো প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। দেশীয় ও আন্তর্জাতিক দিবসের সঙ্গে বিমাকে সংযুক্ত করে সচেতনতা বৃদ্ধির উদ্যোগ নিয়েছে প্রতিষ্ঠানটি।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর শাহবাগে কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরি মিলনায়তনে প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের পক্ষে মুজিব শতবর্ষ সম্মাননা-২০২০ পেয়েছেন এর ভাইস প্রেসিডেন্ট আসাদুজ্জামান। তার মতো সমাজ ও সংস্কৃতি অঙ্গনের কয়েকজন গুণীকে এই সম্মাননা তুলে দেন ভাষাসৈনিক শামসুল হুদা ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী নাজিমউদ্দিন আল আজাদ।

মুজিববর্ষ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে পুরস্কারটি দিয়েছে বাংলাদেশ মেধা বিকাশ সোসাইটির সহযোগী সংগঠন সীমান্ত কালচারাল ফাউন্ডেশন। সমাজের উন্নয়ন ও সংস্কৃতির বিকাশে নিঃস্বার্থভাবে কাজ করার জন্য কয়েকটি মানদণ্ডের ভিত্তিতে এই সম্মাননা দেওয়া হয়।

শরণখোলা উপজেলার গোলবুনিয়া গ্রামে আসাদুজ্জামানের জন্ম। প্রায় আটটি প্রকাশনা বের করেছেন তিনি। এছাড়া অর্থনীতিবিদ ড. মাহবুব হোসেনের জীবন ও কর্মের ওপর সংবর্তন নামে একটি গ্রন্থ আছে তার।

/জেএইচ/
টপ