রূপসীতে বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেডের ত্রাণ বিতরণ

Send
বাংলা ট্রিবিউন ডেস্ক
প্রকাশিত : ১৫:৩২, এপ্রিল ১৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৫:৩৮, এপ্রিল ১৩, ২০২০

করোনাভাইরাসের কারণে সৃষ্ট সংকটে অসহায় দুস্থও কর্মহীনদের মাঝে ভোজ্যতেল কোম্পানি বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেড (বিইওএল) ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করেছে। রবিবার রূপসী নারায়ণগঞ্জে  অবস্থিত ফ্যাক্টরি এলাকায় এই ত্রাণ দেওয়া হয়।

রূপচাঁদা, মিজান, ফরচুন, ভিওলা ও কিংস ব্র্যান্ডের ভোজ্যতেল ও চাল বাজারজাতকারী প্রতিষ্ঠানটি সামাজিক দায়বদ্ধতা থেকে এক হাজার ব্যক্তিকে নিত্যপ্রয়োজনীয় পণ্যের ব্যাগ হস্তান্তর করে।

এই কার্যক্রমে উপস্থিত ছিলেন তারাবো পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জনাব মো. হামিদুল্লাহ, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের টেক্সটাইল ও পাটমন্ত্রী এবং নারায়ণগঞ্জ-১ আসনের মাননীয় সাংসদ জনাব গোলাম দস্তগীর গাজীর প্রতিনিধি। বিইওএলের পক্ষ থেকে ছিলেন হেড অব এইচআর অ্যান্ড অ্যাডমিন আয়নুল হক সরদার, হেড অব অপারেশন্স জনাব ম. ফখরুজ্জামান, সিনিয়র ম্যানেজার- ফ্যাক্টরি এইচআর অ্যান্ড এডমিন জনাব কল্যাণ মিত্র চাকমা এবং অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

হেড অব এইচআর অ্যান্ড অ্যাডমিন আয়নুল বর্তমানে দেশব্যাপী সচেতনতা এবং ত্রাণ কার্যক্রম দেখে আশাবাদ ব্যক্ত করেন যে, সবাই মিলে আমরা চলমান কোভিড-১৯ মহামারীর মোকাবেলায় সমর্থ হব। এই মূহূর্তে প্রয়োজন শুধু সচেতনতা ও সহমর্মীতা।

/এফএএন/
টপ