বরগুনায় বরিশাল বিভাগের ফুটবলার বাছাই

Send
বরগুনা প্রতিনিধি
প্রকাশিত : ২১:৪০, ফেব্রুয়ারি ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:৪৩, ফেব্রুয়ারি ১৯, ২০১৯

Barguna Footbal Player Selection News Pic-01শেখ কামাল অনূর্ধ্ব-২০ জাতীয় চ্যাম্পিয়নশিপের জন্য বরিশাল বিভাগের ৬ জেলার ফুটবলার বাছাই করা হয়েছে বরগুনা স্টেডিয়াম মাঠে।

মঙ্গলবার দুপুরে বরগুনা স্টেডিয়ামে বরিশাল বিভাগের ছয়টি জেলা থেকে আসা মোট ৬০ জন খেলোয়াড়ের মধ্য থেকে প্রশিক্ষণের জন্য ৩০ জনকে বাছাই করা হয়।

বাছাই প্রক্রিয়া উদ্বোধন ও খেলোয়াড়দের ইয়েস কার্ড দেন বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের (বিডিডিএফএ) মহাসচিব তরফদার মো: রুহুল আমিন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বরগুনা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ আলমগীর হোসেন। এসময় উপস্থিত ছিলেন জেলা ও বিভাগীয় সংগঠক পরিষদের মহাসচিব আশিকুর রহমান মিকু, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন মো: আলমগীর ও ময়মনসিংহ বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ রেদোয়ান।

বিডিডিএফএ’র নির্বাচক প্যানেল খেলোয়াড় বাছাই সম্পন্ন করেন। বাছাই করা ৩০ জন খেলোয়াড় ২৭ ফেব্রুয়ারি থেকে মাসব্যাপী প্রশিক্ষণ নেবেন। এরপর আগামী এপ্রিলে হতে যাওয়া শেখ কামাল অনূর্ধ্ব-২০ জাতীয় ফুটবলে বরিশাল বিভাগকে প্রতিনিধিত্ব করবেন তারা।

বরিশাল বিভাগের বাছাইয়ের মধ্য দিয়ে দেশের ৮ বিভাগের বাছাই কার্যক্রম শেষ হলো।

/এফএইচএম/

লাইভ

টপ