বিসিবি একাডেমির ব্যাটিং পরামর্শক ওয়াসিম জাফর

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২২:২২, মে ১৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:৩১, মে ১৬, ২০১৯

ওয়াসিম জাফর।মার্চে ঢাকা আবাহনীর হয়েই খেলে গিয়েছেন ভারতীয় সাবেক ব্যাটসম্যান ওয়াসিম জাফর। নেটে তার ব্যাটিংয়ে মুগ্ধ হয়ে তার প্রতি এক ধরনের আগ্রহ প্রকাশ করেছিলেন বিসিবির গেম ডেভেলপমেন্ট বিভাগের প্রধান ও আবাহনীরও কোচ খালেদ মাহমুদ সুজন। সেই আগ্রহ থেকেই তাকে বিসিবির একাডেমিতে ব্যাটিং পরামর্শক হিসেবে নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শুরুতে বয়স ভিত্তিক (অনূর্ধ্ব-১৬ থেকে ১৯) দলগুলোর সঙ্গে কাজ করবেন ৪১ বছর বয়সী এই ক্রিকেটার। পরে হয়তো কাজ করবেন এইচপির ক্রিকেটারদের সঙ্গে। বিসিবির গেম ডেভেলপমেন্টের ম্যানেজার কায়সার আহমেদ বার্তা সংস্থা পিটিআইকে জানান এই চুক্তির কথা, ‘জাফরকে এক বছরের জন্যে চুক্তিবদ্ধ করা হয়েছে। তার মেয়াদকাল এই মে থেকে আগামী বছরের এপ্রিল পর্যন্ত। তিনি আপাতত মিরপুরে বিসিবি একাডেমিতে ব্যাটিং পরামর্শক হিসেবে কাজ করবেন। পরে হয়তো এইচপিতে কাজ করবেন।’

গত মার্চে ঢাকা আবাহনীর হয়ে খেলেছেন জাফর। ভারতের রঞ্জি ট্রফিতেও খেলে যাচ্ছেন নিয়মিত। তাকে পেয়ে বেশ উচ্ছ্বসিত দেখা গেছে খালেদ মাহমুদ সুজনকেও।তিনি জানান, ‘ঢাকায় তার সফরের সময় সে কিছু ক্রিকেটারকে সহায়তা করেছিলো। আমরা আনন্দিত যে এমন একজনকে পেয়েছি। সে খুবই ভালো মানের একজন খেলোয়াড়, আশা করছি ছেলেরা তার কাছ থেকে উপকৃত হবে।’ -পিটিআই, স্পোর্টস স্টার।

/এফআইআর/

লাইভ

টপ