রাসেলের বলে সৌম্য আউট

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:২৫, জুন ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:০৩, জুন ১৭, ২০১৯

2019-06-17T142411Z_567385508_RC1C2ED23A40_RTRMADP_3_CRICKET-WORLDCUP-WIN-BGDওয়েস্ট ইন্ডিজের ছুঁড়ে দেওয়া ৩২২ রানের লক্ষ্যে ব্যাট করছে বাংলাদেশ। টন্টনে বিশ্বকাপে নিজেদের পঞ্চম ম্যাচে ১৬ ওভারে ১ উইকেট হারিয়ে ১১২ রান তাদের। ক্রিজে আছেন তামিম ইকবাল ও সাকিব আল হাসান।

ইনিংসের প্রথম ওভারের পঞ্চম বলে চার মেরে রানের খাতা খোলেন তামিম ইকবাল। পরের ওভারে সৌম্য সরকারও বাউন্ডারি মারেন। বেশ সতর্ক হয়ে খেলছিলেন বাংলাদেশের দুই ওপেনার। কিন্তু ৫২ রানে ভেঙে গেছে উদ্বোধনী জুটি।

আন্দ্রে রাসেল তার দ্বিতীয় ওভারে সৌম্যকে ফেরান। এই ওপেনার ২৩ বলে দুটি করে চার ও ছয় মেরে ২৯ রানে স্লিপে ধরা পড়েন ক্রিস গেইলের হাতে।

বাংলাদেশের লক্ষ্য ৩২২ রান

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শুরুটা দারুণ হয়েছিল বাংলাদেশের। কিন্তু শাই হোপের ইনিংস সেরা পারফরম্যান্সের সঙ্গে এভিন লুইস ও শিমরন হেটমায়ারের হাফসেঞ্চুরিতে তিনশ ছাড়িয়েছে উইন্ডিজ। বিশ্বকাপ দুই দলের পঞ্চম ম্যাচে বাংলাদেশকে ৩২২ রানের লক্ষ্য দিয়েছে ক্যারিবিয়ানরা। ৮ উইকেটে ৩২১ রান করেছে তারা।

লুইসের ৭০ রানের পর হেটমায়ার ঝড়ো হাফসেঞ্চুরি করেন। ২৬ বলে ৫০ রানের ইনিংস খেলে আউট হন তিনি। হোপ ইনিংস সেরা ৯৬ রানে মাঠ ছাড়েন। বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ তিনটি করে উইকেট পান মোস্তাফিজুর রহমান ও মোহাম্মদ সাইফউদ্দিন। দুটি উইকেট নেন সাকিব।

/এফএইচএম/

লাইভ

টপ