শ্রীলঙ্কা-দক্ষিণ আফ্রিকা ম্যাচে মৌমাছির আক্রমণ (ভিডিও)

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৯:৫৭, জুন ২৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:০৩, জুন ২৮, ২০১৯

মাঠে এভাবেই শুয়ে পড়েন ক্রিস মরিস।ডারহামে শ্রীলঙ্কার ইনিংসে তখন ৪৭.৫ ওভার চলছিল। ব্যাট করছিলেন উদানা ও লাকমল। খেলা বাদ দিয়ে তখন আচমকা সবাই শুয়ে পড়লেন মাঠের মধ্যে! প্রোটিয়া, লঙ্কান ক্রিকেটাররা ছিলেনই, শুয়ে পড়াদের দলে ছিলেন আম্পায়াররাও! অবস্থাদৃষ্টে ভীতিকর মনে হচ্ছিল সেই পরিস্থিতি। কিছু বুঝে ওঠার আগে টিভিতে জুম করে দেখানোর পর বোঝা গেলো এমন হওয়ার কারণটা আসলে মাঠে এক ঝাঁক মৌমাছির আক্রমণ!

মৌমাছির আক্রমণ থেকে বাঁচতেই সবাই শুয়ে পড়েছিলেন মাঠের মধ্যে। তাতে কিছুক্ষণ বন্ধ ছিল খেলা। মৌমাছি ঝাঁক সরে গেলে ফের পুনরায় গড়ায় ম্যাচ।

অবশ্য আন্তর্জাতিক ক্রিকেটে এমন মৌমাছি হানা দেওয়ার ঘটনা আগেও ঘটেছে। ২০১৭ সালের ফেব্রুয়ারিতে এই দক্ষিণ আফ্রিকা-শ্রীলঙ্কার ওয়ানডে ম্যাচেই একই রকম ঘটেছিল জোহানেসবার্গে।

পুরো মাঠের দৃশ্য। ক্রিকেটাররা শুয়ে পড়েছিলেন তখনও। অবশ্য তখন খেলা বন্ধ ছিল প্রায় ঘণ্টাখানেক। গ্রাউন্ড স্টাফরা মৌমাছি সরাতে ওষুধের ব্যবহার করার পরেই মাঠে গড়িয়েছিল খেলা। তাই আইসিসির বিশ্বকাপের টুইটার পেজও রসিকতা করলো দুই ম্যাচের ছবি দিয়ে। ক্যাপশন দিয়ে বুঝিয়ে দিলো মৌমাছির সঙ্গে দুই দেশের ইতিহাসটা বেশ পুরনো!

/এফআইআর/

লাইভ

টপ