ধোনির ভবিষ্যৎ জানা যাবে ১৯ জুলাই?

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১০:৪৫, জুলাই ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১১:০৫, জুলাই ১৭, ২০১৯

মহেন্দ্র সিং ধোনি।বিশ্বকাপে সেমিফাইনালে ভারতের নকআউট হওয়ার পর থেকেই মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যৎ নিয়ে নানা গুঞ্জন। সাম্প্রতিক পারফরম্যান্সে তার অবসর নিয়ে কথা হচ্ছে বেশ জোড়ালোভাবে। বিশ্বকাপের পর তাই বিষয়টি নিয়ে ভাবতেই হচ্ছে ভারতীয় টিম ম্যানেজমেন্টকে।

অবশ্য এর পুরো চিত্রটা টের পাওয়া যাবে ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফরে। ১৯ জুলাই সফরের জন্য দল ঘোষণা করবে প্যানেল। আগস্ট-সেপ্টেম্বরের এই সফরে থাকবে তিনটি ওয়ানডে, দুটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি।

ধোনিকে নিয়ে সম্প্রতি অনেক সমালোচনা হলেও অধিনায়ক কোহলি সব সময়ই তার ঢাল হয়ে কথা বলেছেন। যদিও জানা গেছে এখনও ভবিষ্যৎ নিয়ে কাউকে কিছুই জানাননি সাবেক এই অধিনায়ক। আবার ধোনির সিদ্ধান্ত সব সময়ই আচমকা হয়ে এসেছে ভারতীয় ক্রিকেটে। তাই সব কিছু পরিষ্কার হয়ে যাবে হয়তো আগামী ১৯ জুলাই।

অবশ্য ওয়ানডে দল সাজানো নিয়ে কিছু ঝামেলাও আছে নির্বাচকদের সামনে। বিশ্বকাপের কারণে লোড ম্যানেজমেন্ট নিয়েও ভাবতে হচ্ছে তাদের। বিশেষ করে মূল স্ট্রাইক বোলার জসপ্রিত বুমরাহ ও মোহাম্মদ সামিকে নিয়ে ভাবতে হচ্ছে।  ইনজুরি অবস্থা যাচাই করা হবে শিখর ধাওয়ান ও বিজয় শঙ্করের। যারা বিশ্বকাপে ইনজুরি আক্রান্ত হয়েছিলেন।

আবার বিশ্বকাপের পর বেশ কিছু প্লেয়ারকে বিশ্রাম দিলে তখন পরিস্থিতি হয়ে দাঁড়াবে ভিন্ন। তাই ধোনির ভবিষ্যৎ নিয়ে আগাম একটা ধারণা হয়তো পাওয়া যাবে আসন্ন এই সফরের দল ঘোষণার পরেই!

/এফআইআর/

লাইভ

টপ