গুলশানে ক্রিকেটারদের সংবাদ সম্মেলন শুরু

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৮:৩৪, অক্টোবর ২৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:১৫, অক্টোবর ২৩, ২০১৯

ক্রিকেটারদের সংবাদ সম্মেলনক্রিকেটারদের চলমান আন্দোলনে জরুরি বোর্ড সভা ডাকার পর মঙ্গলবার সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এরপর অবশ্য খেলোয়াড়দের কাছ থেকে কোনও মন্তব্য পাওয়া যায়নি। একদিন পর আজ (বুধবার) গুলশানে সংবাদ সম্মেলন করছেন ক্রিকেটাররা।

আজ সন্ধ্যা সাড়ে ৬টা দিকে গুলশানের ফোর সিজন হোটেলে সংবাদ মাধ্যমের মুখোমুখি হন তারা। প্রথমে বিসিবি ভবনে গিয়ে আলোচনার কথা শোনা গেলেও খেলোয়াড়রা গুলশানে অবস্থান নেন।

সন্ধ্যা ৬টার আগেই ফোর সিজন হোটেলে চলে আসেন ক্রিকেটাররা। একে একে হোটেলে প্রবেশ করেন সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহরা। প্রায় ৩০-৩৫ জন ক্রিকেটার প্রবেশ করেছেন হোটেলে।

এর আগে ক্রিকেটারদের ১১ দফা দাবি-দাওয়া নিয়ে সৃষ্ট ধর্মঘট নিরসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। এ সময় সঙ্গে ছিলেন বোর্ড পরিচালক ও কোয়াবের (ক্রিকেটার ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ) সভাপতি নাঈমুর রহমান দুর্জয়। চলমান ইস্যু নিয়েই প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা হয়েছে তাদের।

বুধবার দুপুরের দিকে নাঈমুর রহমান দুর্জয় নিজের ফেসবুক অ্যাকাউন্টে গণভবনে যাওয়ার চেক ইন দিলে বিষয়টি সবার চোখে পড়ে। প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা শেষে বেলা সাড়ে ৩টার দিকে বিসিবিতে আসেন বিসিবি সভাপতি নাজমুল হাসান ও নাঈমুর রহমান দুর্জয়। এ সময় সাংবাদিকদের এই আলোচনার বিষয়টি জানান নাঈমুর রহমান দুর্জয়, ‘প্রধানমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে। এ বিষয়ে আলোচনাও হয়েছে।’ তবে এর বাইরে বিস্তারিত কিছু জানাননি দুর্জয়।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের বিষয়ে কথা বলেছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসও, ‘হ্যাঁ, মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে চলমান ইস্যু নিয়ে কথা বলতেই দুর্জয় ও বিসিবি সভাপতি গণভবনে গিয়েছিলেন। বিস্তারিত কিছু বলতে পারছি না।’

এ সময় ক্রিকেটারদের প্রতিনিধি কেউ ছিলেন কিনা এ প্রশ্নে জালাল ইউনুস জানান, ‘আমার মনে হয় না। তবে নিশ্চিত করে বলতে পারছি না। ওরা যেকোনও সময় আলোচনা করতে চাইলে আমরা রাজি আছি।’

/কেআর/

লাইভ

টপ