ভক্তকে ঘুষি মেরেও বেঁচে যাচ্ছেন নেইমার!

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৫:৫৫, নভেম্বর ০৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৩৬, নভেম্বর ০৫, ২০১৯

গত এপ্রিলে ফ্রেঞ্চ কাপের ফাইনালে ভক্তের সঙ্গে বিতণ্ডায় জড়িয়েছিলেন পিএসজি তারকা নেইমার। ভক্তকে ঘুষি মারার অভিযোগ ছিল ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের বিরুদ্ধে। এমন কাণ্ড করেও বেঁচে যাচ্ছেন তিনি! লিখিতভাবে সতর্ক করে দেওয়া ছাড়া আর কোনো শাস্তি দিচ্ছেন না প্রসিকিউটররা।

তবে লিখিতভাবে সতর্ক করে দেওয়ার সিদ্ধান্তকে মেনে নিতে পারছেন না সেই ভক্তের আইনজীবী। নেইমারের বিরুদ্ধে অভিযোগ আনা সেই ভক্তের আইনজীবী ফিলিপে ওহাইওন বলেছেন, ‘এর মাধ্যমে হিংস্র আচরণকে প্রশ্রয় দেওয়া হচ্ছে। যদি কোন ভক্ত এমনটি করতো তাহলে হয়তো তাকে শাস্তির মুখোমুখি হতে হতো।’

ফরাসি কাপ ফাইনালে চ্যাম্পিয়ন হওয়ার দৌড়ে ফেভারিট ছিল পিএসজি। দানি আলভেসের পর নিজে গোল করে ব্যবধানও দ্বিগুণ করেছিলেন নেইমার। তবে ম্যাচটাতে দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছিল রেনে। টাইব্রেকারে ৬-৫ গোলে জিতে যায় তারা।

ম্যাচ শেষে রানার্স-আপ পদক নেওয়ার সময় ভক্তের সঙ্গে তর্ক করতে দেখা যায় নেইমারকে। ফ্রান্সের জাতীয় স্টেডিয়ামে পদক বিতরণী মঞ্চে সিড়ি দিয়ে ওঠার সময় হঠাৎ থামতে দেখা যায় তাকে। এরপর ওই ভক্তের কাছ থেকে ফোন কেড়ে নেওয়ার চেষ্টা করেন। দুজনের মধ্যে কয়েক মুহূর্ত বাকবিতণ্ডাও চলে। তবে কী কথা হয়েছে তা স্পষ্ট বোঝা যায়নি। কিছুক্ষণ পরই নেইমার তার ক্ষোভ প্রকাশ করেন ওই ভক্তকে ঘুষি মেরে। সঙ্গে সঙ্গে সতীর্থরা তাকে ঠেলে উপরে নিয়ে যান। ঘটনার পর ইন্সটাগ্রামে ক্ষমাও চেয়েছেন নেইমার। এএফপি।

/এফআইআর/

লাইভ

টপ