বঙ্গমাতা ভলিবলে ঘুরে দাঁড়ানো জয় বাংলাদেশের

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২১:১৫, নভেম্বর ১৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:১৫, নভেম্বর ১৩, ২০১৯

বাংলাদেশের জয়ের উচ্ছ্বাসবঙ্গমাতা এশিয়ান সিনিয়র উইমেন্স সেন্ট্রাল জোন আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশিপের রাউন্ড রবিনের শেষ ম্যাচে জিতেছে বাংলাদেশ। বুধবার দুই সেটে পিছিয়ে থেকেও তারা কিরগিজস্তানকে হারিয়েছে ৩-২ ব্যবধানে।

মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে বাংলাদেশ প্রথম দুই সেট হারে ২৫-৯, ২৫-১৫ পয়েন্টে। এরপর দারুণভাবে ঘুরে দাঁড়ায় স্বাগতিকরা। বিথি-সাবিনারা তৃতীয় সেট জিতে নেন ২৫-২১ পয়েন্টে। ২৫-১৭ ব্যবধানে পরের সেট জিতে সমতা ফিরিয়ে ম্যাচে উত্তেজনা ফেরায় বাংলাদেশ।

পঞ্চম ও শেষ সেটটি ১৫-১১ ব্যবধানে জিতে জয়ের উৎসবে মাতে বাংলাদেশ। বৃহস্পতিবার আবার মুখোমুখি হচ্ছে কিরগিজস্তান ও বাংলাদেশ, মঞ্চ তৃতীয় স্থান নির্ধারণীর।

আফগানিস্তানের সঙ্গে জিতে টুর্নামেন্ট শুরু করেছিল বাংলাদেশ। এরপর মালদ্বীপ ও নেপালের কাছে হেরে ফাইনালে ওঠার স্বপ্নভঙ্গ হয় তাদের। চতুর্থ ম্যাচে আবার জয়ের দেখা পেলো তারা।

এই জয়ে উচ্ছ্বসিত বাংলাদেশ কোচ গোলাম রসুল মেহেদী, ‘দুই সেটে পিছিয়ে পড়ার পর মেয়েদের বলেছিলাম, ভেঙে পড়ার দরকার নেই। আত্মবিশ্বাস রাখো এবং ভুল করো না, খেলা পঞ্চম সেটে গড়াবে। ভুল শুধরে দেওয়ার কারণে পরের সেটগুলো জিতেছে মেয়েরা। আশা করি, কাল (বৃহস্পতিবার) ভালো একটা লড়াই করে জিতবো এবং তৃতীয় হয়ে টুর্নামেন্ট শেষ করবো।’

দুপুর একটায় হবে তৃতীয় হওয়ার লড়াই। একই দিন বিকেল ৩টায় ফাইনালে মুখোমুখি হবে নেপাল ও মালদ্বীপ।

/টিএ/এফএইচএম/

লাইভ

টপ