পিএসজির জয়ে নেইমার-এমবাপের গোল

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১২:৩৯, ডিসেম্বর ০৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১২:৪২, ডিসেম্বর ০৫, ২০১৯

নেইমার ও এমবাপে করেছেন দলের দুই গোলকাইলিয়ান এমবাপের চমৎকার গোল ও নেইমারের পেনাল্টিতে শীর্ষস্থানে আবারও পয়েন্ট ব্যবধান বাড়ালো প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি)। বুধবার নঁতের বিপক্ষে ২-০ গোলে জিতেছে লিগ ওয়ানের চ্যাম্পিয়নরা।

দ্বিতীয়ার্ধের শুরুতে চোখ ধাঁধানো ব্যাকহিলে জাল খুঁজে পান এমবাপে। শেষ দিকে নেইমার দ্বিগুণ করেন ব্যবধান। তাতে ১৫ ম্যাচ শেষে ৩৬ পয়েন্ট নিয়ে শীর্ষে পিএসজি।

গত মঙ্গলবার ২-০ গোলে অঁজেকে হারিয়ে পিএসজির সঙ্গে ব্যবধান ২ পয়েন্টে কমায় মার্শেই (৩১)। পিএসজির জয়ে ব্যবধানটা আবার পাঁচে দাঁড়ালো। ১৬ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে নবম স্থানে নেমে গেছে নঁতে।

পার্ক দে প্রিন্সেসে থোমাস টুখেল বেঞ্চে রেখেছিলেন মাউরো ইকার্দিকে। আক্রমণভাগে আনহেল দি মারিয়া ও নেইমারের সঙ্গে ছিলেন এমবাপে।

বিরতির কিছুক্ষণ আগে নেইমার বল জালে জড়ান। কিন্তু ভিএআরে গোল বাতিল হয় হুলিয়ান ড্রাক্সলারের ফাউলে। দ্বিতীয়ার্ধের চতুর্থ মিনিটে শক্তিশালী শট লক্ষ্যে নিয়েছিলেন এমবাপে। কিন্তু আলবান লাফোন্ত রুখে দেন। তবে ৫২ মিনিটে দি মারিয়ার দারুণ পাস থেকে ফরাসি ফরোয়ার্ডের দুর্দান্ত ব্যাকহিলে বল জড়ায় জালে।

খেলা শেষ হওয়ার ৬ মিনিট আগে নেইমার পেনাল্টি থেকে গোল করেন। লাফোন্ত বক্সের মধ্যে ইকার্দিকে ফাউল করলে পেনাল্টি পায় ফরাসি চ্যাম্পিয়নরা। ইনজুরি সময়ে কেইলর নাভাস রুখে দেন পায়োইসকে। তাতে এই মৌসুমে নিজেদের মাঠে ৯টি লিগ ম্যাচ জয়ে ‘ক্লিন শিট’ ধরে রাখে পিএসজি।

/এফএইচএম/

লাইভ

টপ