টানা দ্বিতীয় ম্যাচ জিতলো ঢাকা

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২২:৩৫, ডিসেম্বর ১৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:৪৭, ডিসেম্বর ১৪, ২০১৯

আরেকটি জয়ের উল্লাস ঢাকারবঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে তৃতীয় ম্যাচেও হারের বৃত্ত ভাঙতে পারলো না সিলেট থান্ডার। ঢাকা প্লাটুন ২৪ রানে হারিয়েছে তাদের। মাশরাফি মুর্তজার দল পেলো টানা দ্বিতীয় জয়। ম্যাচসেরা হয়েছেন এনামুল হক বিজয়।

ঢাকায় প্রথম পর্বের শেষ ম্যাচে টস জিতে ফিল্ডিং নেয় সিলেট। তাতে লাভ হয়নি তাদের। এনামুলের হাফসেঞ্চুরিতে ৪ উইকেটে ১৮২ রান করে ঢাকা। মোসাদ্দেক হোসেনের ফিফটিতে সিলেট লড়াই করলেও থামতে হয় ৭ উইকেটে ১৫৮ রানে।

শুক্রবার কুমিল্লা ওয়ারিয়র্সের বিপক্ষে জয়ে ফিফটি করা তামিম ইকবাল দারুণ খেলছিলেন। কিন্তু এনামুলের সঙ্গে তার জুটি ভেঙে যায় ৮৫ রানে। মোসাদ্দেকের বলে ৩১ রানে তামিম বিদায় নেন মোহাম্মদ মিঠুন স্টাম্পিং করলে।

এনামুল দুর্দান্ত এক ইনিংস খেলে বিদায় নেন। কুমিল্লার বিপক্ষে শূন্য রান করা এই ওপেনার ৩৩ বলে ৭ চার ও ১ ছয়ে ফিফটি করেন। তার ৪২ বলে ৬২ রানের ইনিংসে ছিল ৮ চার ও ১ ছয়ে। দেলোয়ার হোসেন গুরুত্বপূর্ণ উইকেট তুলে নিলেও সিলেট স্বস্তিতে থাকতে পারেনি।

লরি ইভান্স (২১) ও জাকের আলীর (২০) পর ঝড় তোলে থিসারা পেরেরা ও ওয়াহাব রিয়াজের জুটি। মাত্র ১৬ বলে তারা ৩২ রানের অবিচ্ছিন্ন জুটি গড়েন। ১১ বলে ১ চার ও ২ ছয়ে ২২ রানে খেলছিলেন থিসারা, ওয়াহাবের ৭ বলে ১৭ রানের ইনিংসে ছিল দুটি ছয়।

সিলেটের পক্ষে নাঈম হাসান, এবাদত হোসেন, মোসাদ্দেক ও দেলোয়ার একটি করে উইকেট নেন।

বড় লক্ষ্যে নেমে ৯৭ রানে ৬ উইকেট হারায় সিলেট। এরপর মোসাদ্দেক গড়েন প্রতিরোধ। দেলোয়ারের সঙ্গে ৩৪ রানের জুটি গড়েন তিনি। ৩৪ বলে ৫ চার ও ২ ছয়ে ফিফটি করেন অধিনায়ক। কিন্তু তার এই অবদান বৃথা গেছে। ৪৪ বলে ৬ চার ও ২ ছয়ে ৬০ রানে অপরাজিত ছিলেন মোসাদ্দেক।

ঢাকার পক্ষে মাশরাফি মুর্তজা ও হাসান মাহমুদ দুটি করে উইকেট নেন। ৩ ম্যাচে ২ জয়ে ৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থেকে চট্টগ্রামে যাচ্ছে তারা।

/এফএইচএম/

লাইভ

টপ
X