টানা সাত ম্যাচে রোনালদোর গোল

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১০:৪৩, জানুয়ারি ২০, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৫:০৮, জানুয়ারি ২০, ২০২০

টানা ৭ ম্যাচেই রোনালদোর গোল। সিরি `আ’তে  ক্রিস্টিয়ানো রোনালদো ছুটছেন, ছুটছে তার দল জুভেন্টাসও। রোনালদোর জোড়া গোলে পারমাকে ২-১ গোলে হারিয়েছে ইতালিয়ান চ্যাম্পিয়নরা।

পয়েন্টের হিসেবে শিরোপা দৌড়ে জুভেন্টাসের ওপর বাড়তি চাপ ফেলার সুযোগ ছিল ইন্টার মিলানের। আগের ম্যাচে লেসের সঙ্গে ১-১ গোলে ড্র করায় তা আর হয়নি। উল্টো দিকে জুভেন্টাসও শুরুর দিকে সেভাবে সুবিধা করতে পারেনি। ম্যাচের প্রথম গোলটি রোনালদোর কল্যাণেও এলেও তা এসেছে বিরতির ঠিক দুই মিনিট আগে। তবে পর্তুগিজ তারকার শট প্রতিপক্ষ খেলোয়াড়ের গায়ে লেগেই জড়িয়েছে জালে।

পারমা অবশ্য ৫৫ মিনিটে একটি গোল শোধ দিয়ে ভড়কে দিয়েছিল জুভেন্টাসকে। গোলটি করেন কর্নেলিয়াস। তিন মিনিট বাদে সেই রোনালদোর গোলেই আবার অগ্রগামিতা ফিরে পায় জুভেন্টাস। আরেকটু হলে তিনি হ্যাটট্রিকও করে ফেলতেন দ্বিতীয়ার্ধে। কিন্তু গোলকিপার বরাবার সরাসরি শট নিয়ে ফেলায় ব্যর্থ হয়েছেন।

সিরি ‘আ’তে প্রথম দিকে একটু বিবর্ণ থাকলেও এখন অপ্রতিরোধ্য গতি রোনালদোর। টানা ৭ ম্যাচে গোল করে কীর্তি গড়েছেন এই ম্যাচে। জুভেন্টাসের হয়ে ২০০৫ সালের পর রোনালদোই প্রথম টানা ৭ ম্যাচে গোলের দেখা পেলেন। সর্বশেষ এমনটি করতে পেরেছিলেন ফরাসি দাভিদ ত্রেজেগে।

২০ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে শীর্ষে জুভেন্টাস। সমান ম্যাচে ৪ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে ইন্টার মিলান।

/এফআইআর/পিকে/

লাইভ

টপ