চার সপ্তাহর জন্য মাঠের বাইরে মতিন

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:২৫, জানুয়ারি ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:২৯, জানুয়ারি ২৪, ২০২০

মতিন মিয়ানাবীব নেওয়াজ জীবনের জায়গায় একাদশে খেলার সুযোগ পেয়ে মতিন মিয়া বঙ্গবন্ধু গোল্ডকাপের দ্বিতীয় ম্যাচেই নিজের জাত চিনিয়েছেন। শ্রীলঙ্কার বিপক্ষে জোড়া গোল করে দলকে এনে দিয়েছেন বড় জয়। ওটাই ছিল সেমিফাইনালে খেলার ছাড়পত্র। সেমিফাইনালে বুরুন্ডির বিপক্ষে তাকে ঘিরে তাই প্রত্যাশা ছিল বেশি। কিন্তু দুর্ভাগ্য ম্যাচ ঘড়ির কাঁটা চার মিনিট পেরোনোর আগেই মতিন হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েন।

মাঠের বাইরে এসে একবার চেষ্টাও করেন দৌড়ানোর। কিন্তু কিছুতেই কিছু হয়নি। শেষ পর্যন্ত উঠে যেতে হয়ছে মতিনকে। খেলতে না পেরে মতিন মাঠেই চোখের জলে বুক ভাসিয়েছেন। তার জন্য আরও দু:সংবাদ, এই চোটের কারণে সম্ভবত চার সপ্তাহ থাকতে হবে মাঠের বাইরে!

মতিন থাকলে বুরুন্ডির বিপক্ষে গোল পেলেও পেতে পারতো স্বাগতিকক দল। অন্তত ভরসার কেন্দ্রবিন্দুতে ছিলেন এই ফরোয়ার্ড। ইংলিশ কোচ জেমি ডে বলেছেন, ‘মতিন থাকলে কী হতো জানি না। ইতিবাচক কিছু হলেও হতে পারতো। এখন ওর যা অবস্থা তাতে করে আগামী তিন থেকে চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে। উরুর চোটে কিছুদিন খেলতে পারবে না ও।’ এর অর্থ, বসুন্ধরা কিংসের হয়ে প্রিমিয়ার লিগ ও এএফসি কাপের শুরুতে খেলা অনিশ্চিত মতিনের।

/টিএ/পিকে/

লাইভ

টপ