বাস্কেটবল লিজেন্ড কোবি নিহত, ক্রীড়াঙ্গনে শোকের ছায়া

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ০৯:৫৮, জানুয়ারি ২৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:০১, জানুয়ারি ২৭, ২০২০

কোবে ব্রায়ান্ট। মর্মান্তিক হেলিকপ্টার দু্র্ঘটনায় নিহত হয়েছেন বাস্কেটবল লিজেন্ড কোবি ব্রায়ান্ট। ৫ বারের এনবিএ চ্যাম্পিয়নের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ক্রীড়াঙ্গনে। তার স্মরণে লিগ ওয়ানে গোল করে তা উৎসর্গ করেছেন পিএসজি তারকা নেইমার।

বিবিসির খবরে জানা গেছে, রবিবার স্থানীয় সময় সকাল ১০টায় ৪১ বয়সী কোবি ব্রায়ান্ট ব্যক্তিগত হেলিকপ্টারে করে বেরিয়েছিলেন। সেটি বিধ্বস্ত হয়েছে ক্যালিফোর্নিয়ার ক্যালাবাসাস পার্বত্য অঞ্চলে। এই দুর্ঘটনায় যুক্তরাষ্ট্রের তারকা ব্রায়ান্টের ১৩ বছরের মেয়েসহ নিহত হয়েছেন ৯জন।

কিংবদন্তি এই তারকার মর্মান্তিক মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে দ্রুত। আকস্মিক এই মৃত্যু মেনে নিতে পারেননি কেউই। এমনকি লিগ ওয়ানেও তাৎক্ষণিকভাবে নেমে আসে শোকের ছায়া। লিলের মাঠে প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি) জয় পেলেও পরিবেশটা ছিল শোকাবহ। 

দ্বিতীয় গোলটি নেইমার উৎসর্গ করেছেন ব্রায়ান্টকে। নেইমারের জোড়া গোলে পিএসজি ম্যাচটি জিতেছে ২-০ গোলে। কোবির মৃত্যুর খবরে নিজের দ্বিতীয় গোলটি তাকে উৎসর্গ করেন নেইমার। এরপর নিজের টুইটার অ্যাকাউন্টেও শোক প্রকাশ করেন তিনি। নেইমারের ক্লাব পিএসজি, বার্সেলোনা থেকে ক্রীড়াঙ্গনের সবাই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে কিংবদন্তি তারকার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে।

 

/এফআইআর/

লাইভ

টপ