৫ জয়ের পর রিয়ালের হোঁচট

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ০৯:৩৬, ফেব্রুয়ারি ১৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৯:৪৬, ফেব্রুয়ারি ১৭, ২০২০

15818889226432শিরোপা জয়ের পথটা যে সহজ নয়, সেটি টের পাচ্ছেন জিদান। লা লিগায় টানা ৫ ম্যাচ জিতে ছন্দেই ছিল তার দল রিয়াল মাদ্রিদ। কিন্তু ঘরের মাঠ বার্নাব্যুতে সেল্তা ভিগোর বিপক্ষে খেলতে নেমে হোঁচট খেয়েছে তার দল। ম্যাচটি ড্র হয়েছে ২-২ গোলে।

তিন মাস পর গোড়ালির চোট সারিয়ে ফিরেছেন এডেন হ্যাজার্ড। ছিলেন গ্যারেথ বেল ও মার্সেলোও। কিন্তু ম্যাচ শুরুর ৭ মিনিটেই রিয়ালের রক্ষণে থাবা বসিয়ে দেয় সেল্তা। রাশিয়ান স্ট্রাইকার ফেডর স্মোলোভের গোলে আসে অগ্রগামিতা। রিয়াল মাদ্রিদ তাৎক্ষণিকভাবে পাল্টা আক্রমণ শাণাতে ব্যর্থ ছিল। তাই ঘরের মাঠে দর্শকদের দুয়োর শিকারও হতে হয়েছে।

সেই রিয়াল মাদ্রিদ ছন্দে ফেরার রসদ পায় দ্বিতীয়ার্ধে, ৫২ মিনিটে টনি ক্রুসের গোলে সমতায় ফিরলে। ৬৫ মিনিটে হ্যাজার্ডকে ফাউল করে বসেন সেল্তা কিপার রুবেন ব্লাঙ্কো। এর পরেই স্পট কিক থেকে রিয়ালকে লিড এনে দেন সের্হিয়ো রামোস। মাদ্রিদের এই স্বস্তি স্থায়ী ছিল না বেশিক্ষণ।  ৮৫ মিনিটে দুর্দান্ত এক থ্রু বলে সমতা ফেরায় সেল্তা ফরোয়ার্ড মিনা।

রিয়ালের দশা আরও শোচনীয় হতে পারতো। অল্পের জন্য লাল কার্ড দেখেননি ওয়েলস ফরোয়ার্ড বেল। শুধু হলুদ কার্ডেই পার পেয়ে গেছেন।

৫ ম্যাচ পর ড্র করায় ২৪ খেলায় রিয়ালের সংগ্রহ ৫৩ পয়েন্ট। দ্বিতীয় স্থানে থাকা বার্সার চেয়ে মাত্র এক পয়েন্ট বেশি তাদের। সমান ম্যাচে বার্সার সংগ্রহ ৫২ পয়েন্ট।

 

/এফআইআর/

লাইভ

টপ