ভারতের বিপক্ষে ভালো করার পুরস্কার পেলেন জেমিসন

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১১:৩৫, ফেব্রুয়ারি ১৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১২:০০, ফেব্রুয়ারি ১৭, ২০২০

ভারতের বিপক্ষে টেস্ট দলে বোল্ট।হাত ভেঙে গিয়েছিল নিউজিল্যান্ড পেসার ট্রেন্ট বোল্টের। অস্ট্রেলিয়া সিরিজের পুরোভাগে খেলতে পারেননি। চোট সারিয়ে ভারতের বিপক্ষে আসন্ন দুই টেস্টের সিরিজে ফিরেছেন কিউইদের পেস আক্রমণের মূল ভরসা।

অজিদের বিপক্ষে সেই সিরিজটি ভুলেই যেতে চাইবে কিউইরা। তিন টেস্টের সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে ৩-০ তে। হতাশাজনক পারফরম্যান্সে তাই ভারতের বিপক্ষে জায়গাই হয়নি ওপেনার জিত রাভাল, স্পিন বোলিং অলরাউন্ডার মিচেল স্যান্টনার ও পেসার ম্যাট হেনরির।

অস্ট্রেলিয়ার বিপক্ষে বক্সিং ডে টেস্টে ডান হাত ভেঙে গিয়েছিল বোল্টের। শুক্রবার ওয়েলিংটনে শুরু হতে যাওয়া প্রথম টেস্টে তার ফেরায় কোচ গ্যারি স্টিডও ভীষণ আনন্দিত, ‘ওর ফেরাটা সত্যিকার অর্থে বড় পাওয়া। দলে তার যুক্ত হওয়ার ফলে বল হাতে শক্তি ও অভিজ্ঞতার যে সংযুক্তি ঘটবে, সেটি দেখার অপেক্ষায়।’
প্রথম টেস্টের জন্য দলে ফিরেছেন বাঁহাতি স্পিনার অ্যাজাজ প্যাটেল। আগস্টে প্যাটেল সর্বশেষ শ্রীলঙ্কা সফরে ছিলেন। চোট আক্রান্ত লকি ফার্গুসনের বদলে ডাক পেয়েছেন টেস্টে অভিষেক না হওয়া পেসার কাইল জেমিসন। ভারতের বিপক্ষে দুটি ওয়ানডেতে দারুণ পারফর্ম করার ফলেই তিনি ডাক পেয়েছেন এই দলে। উদ্বোধনী টেস্টে তাকে দেখা যেতে পারে বলে ইঙ্গিত দিয়েছেন কিউই কোচ স্টিড।

নিউজিল্যান্ড স্কোয়াড: কেন উইলিয়ামসন (অধিনায়ক), টম ব্লান্ডেল, ট্রেন্ট বোল্ট, কলিন ডি গ্র্যান্ডহোম, কাইল জেমিসন, টম ল্যাথাম, ড্যারিল মিচেল, হেনরি নিকোলস, অ্যাজাজ প্যাটেল, টিম সাউদি, রস টেলর, নেইল ওয়াগনার, বিজে ওয়াটলিং।

/এফআইআর/

লাইভ

টপ