নড়াইলে অভিষেককে নিয়ে আনন্দ উৎসব

Send
নড়াইল প্রতিনিধি
প্রকাশিত : ১৩:১৮, ফেব্রুয়ারি ১৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:০৭, ফেব্রুয়ারি ১৮, ২০২০

যুব বিশ্বকাপ জয়ের পর বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের বেশিরভাগকেই স্থানীয়রা বরণ করে নিয়েছিল ফুলেল শুভেচ্ছায়। তার পরেও প্রথম বৈশ্বিক ট্রফি জয় বলে কথা। তাই আনন্দ যেন আর শেষ হয় না। এই প্রতিভাবান ক্রিকেটারদের নিয়ে আলাদা করে উৎসব চলছে এখনও। এই যেমন আতশবাজির ঝলকানিতে বর্ণিল আয়োজনে বরণ করে নেওয়া হলো যুব দলের ক্রিকেটার অভিষেক দাসকে।  

নড়াইলের এই যুব ক্রিকেটারকে ঘিরে গতকাল সোমবার রাত পৌনে ৮টা শুরু হয় আতশবাজির ঝলকানি। প্রায় ঘণ্টাব্যাপী স্থায়ী আতশবাজি আলোময় করে তোলে চিত্রা নদীর পাড়কে।
কাছেই অভিষেক দাসের বাড়ি। তাই সন্নিকটে থাকা সরকারি ভিক্টোরিয়া কলেজ মাঠে চলেছে এই আনন্দ উৎসব। এ সময় বহু মানুষের আগমন ঘটে। সেই আনন্দ ভাগাভাগি করে নিতে অনুষ্ঠানে যোগ দেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম,ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার পিতা গোলাম মুর্তজা স্বপন।

এ সময় কিছু প্রতিক্রিয়াও ব্যক্ত করেছেন অভিষেক। ক্রিকেটে আসতে নড়াইল এক্সপ্রেস মাশরাফি বিন মুর্তজাই প্রেরণা হিসেবে কাজ করেছেন বলে জানিয়েছেন তিনি, ‘মাশরাফি ভাই আমার আসল অনুপ্রেরণা। নড়াইলে জন্ম বলে মাশরাফি ভাইকে খুব কাছ থেকে দেখেছি। ফলে তার জীবন-যাপন, তার খেলা আমাকে মুগ্ধ করতো। প্রায়ই তার সঙ্গে কথা বলি, পরামর্শ নেওয়ার চেষ্টা করি। তার অভিজ্ঞতা থেকে কিছুটাও যদি নিতে পারি, সেটা আমার ক্যারিয়ারে অনেক কাজে দেবে।’

/এফআইআর/

লাইভ

টপ