লাল কার্ড দেখা নেইমারের পাশে পিএসজি কোচ

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২১:৪৩, ফেব্রুয়ারি ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:৪৩, ফেব্রুয়ারি ২৪, ২০২০

লাল কার্ড দেখে মাঠ ছাড়ছেন নেইমারশেষ বাঁশি বাজার অপেক্ষা তখন। ঠিক সেই সময়ে দ্বিতীয় হলুদের সঙ্গে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় নেইমারকে। উত্তেজনা ছড়ানো পার্ক ডু প্রিন্সেসের ম্যাচ ৪-৩ গোলে জিতলেও ব্রাজিলিয়ান ‍তারকার লাল কার্ডে উৎসব ভেস্তে যায় প্যারিস সেন্ত জার্মেইয়ের।

বর্দোর বিপক্ষে ঘরের মাঠের ম্যাচ জিততে রীতিমত ঘাম ঝরাতে হয়েছে পিএসজিকে। এই লিগ ম্যাচের দ্বিতীয়ার্ধের ইনজুরি টাইমের দ্বিতীয় মিনিটে সফরকারী দলের ইয়াসিন আদলিকে বাজেভাবে ফাউল করেন নেইমার। আগে একবার হলুদ কার্ড দেখায় এবার রেফারি দ্বিতীয় হলুদের সঙ্গে লাল কার্ড দেখান। নেইমারের ট্যাকল নিয়ে এমনিতেই আপত্তি, এর ওপর আবার রেফারির সঙ্গে তর্ক করে হাততালি দিতে দিতে বেরিয়ে যান মাঠ থেকে।

নেইমারের এমন আচরণে সমালোচনা শুরু হতে সময় লাগেনি। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে নেইমার ইস্যু নিয়ে প্রশ্নের সামনে পড়তেই হলো পিএসজি কোচ টমাস টুখেলকে। যদিও তিনি ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে সমর্থনই দিলেন। নেইমারের প্রতিক্রিয়াকে ‘স্বাভাবিক’ হিসেবেই দেখছেন জার্মান কোচ।

সংবাদ সম্মেলনে টুখেল বলেছেন, ‘আমরা পুরো পরিস্থিতি নিয়ে কথা বলছি। সে (নেইমার) নার্ভাস ছিল এবং সে কারণেই ওই ধরনের প্রতিক্রিয়া দেখিয়েছে। এটা মানুষের হয়েই থাকে। এটা করা তার উচিত ছিল না, তবে বললাম না মানুষ তো, হয়েই যায়। আরেকটি বিষয় হলো, বর্দোর খেলোয়াড় কিন্তু হলুদ কার্ড দেখেনি।’

লাল কার্ড দেখায় এক ম্যাচ নিষিদ্ধ হয়েছেন নেইমার। সাবেক বার্সেলোনা ফরোয়ার্ড খেলতে পারবেন না ঘরের মাঠের দিজোঁর বিপক্ষে লিগ ম্যাচটি।

/কেআর/

লাইভ

টপ