মাশরাফির কারণেই সিলেটের সিরিজটি আগ্রহজাগানিয়া

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২২:০৩, ফেব্রুয়ারি ২৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:১১, ফেব্রুয়ারি ২৭, ২০২০

জিম্বাবুয়ে সিলেট পৌঁছে গেছে সবার আগে। জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে সিলেটে পৌঁছে গেছে বাংলাদেশ দল। বৃহস্পতিবার মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বে দলটি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছায় সন্ধ্যায়। তামিম ইকবাল দলের সঙ্গে যাননি, তিনি যাবেন কাল সকালে।

বাংলাদেশ দলের জন্য সিরিজটি বেশ আগ্রহজাগানিয়া। কারণ অধিনায়ক মাশরাফি। ইংল্যান্ড বিশ্বকাপের ৮ মাস পর জাতীয় দলের সফরসঙ্গী হয়েছেন তিনি। সহখেলোয়াড়েরাও তার সান্নিধ্য পেতে যাচ্ছেন দীর্ঘ সময় পর।

বিশ্বকাপের পর পরই শ্রীলঙ্কায় অনুষ্ঠিত ওয়ানডে সিরিজে  চোটের  কারণে মাশরাফি খেলতে পারেননি। তখন থেকেই তার অবসর নিয়ে গুঞ্জনটা ফের ডালমালা মেলেছে।

আর জিম্বাবুয়ের সঙ্গে এই সিরিজ শুরু হওয়ার আগেই  বিসিবি  প্রধান  নাজমুল  হাসান  তো বলেই দিয়েছেন এটিই ‘অধিনায়ক’ মাশরাফির শেষ সিরিজ!  বাংলাদেশের ইতিহাসের সফলতম অধিনায়কের অধিনায়কত্বের শেষ প্রহরে বাংলাদেশ কেমন করে সেটি দেখতে জনতার রয়েছে বিশেষ আগ্রহ। মাশরাফির ব্যক্তিগত পারফরম্যান্সের দিকেও মানুষের চোখ থাকবে।

বাংলাদেশ দলের আগেই সিলেটে পৌঁছেছে জিম্বাবুয়ে। মাশরাফিরা সিলেটে পৌঁছেছেন সন্ধ্যায় আর দুপুরে পৌঁছে চামু চিবাবার দল।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের শেষ ওয়ানডেটি হবে ৬ মার্চ। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রথম দুটি ওয়ানডে বেলা ১টায় শুরু হলেও শেষটি শুরু হবে বেলা ২টায়।

সিলেট থেকে ঢাকায় ফিরে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে দুই দল দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ৯ ও ১১ মার্চ।

/এফআইআর/পিকে/

লাইভ

টপ