বিমানবন্দরে আটকে স্ত্রীর প্রাণ সংশয়ের আশঙ্কায় ইয়ান

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১২:০৯, মার্চ ২৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ১২:৩৮, মার্চ ২৫, ২০২০

ইয়ান ও’ব্রায়েন।

করোনাভাইরাসে সব আন্তর্জাতিক ফ্লাইটই এখন বন্ধ। রয়েছে নানা রকম নিষেধাজ্ঞা। এই অবস্থায় বিমানবন্দরে আটকে থাকায় পরিবারের কাছে যেতে পারছেন না অনেকে। দিন কাটাচ্ছেন নানারকম শঙ্কায়। নিউজিল্যান্ডের সাবেক পেসার ইয়ান ও’ব্রায়েন তো স্ত্রীর প্রাণ সংশয়ের আশঙ্কা করছেন!

২০০৫ থেকে ২০০৯ সাল পর্যন্ত কিউইদের হয়ে ২২টি টেস্ট, ১০টি ওয়ানডে ও ৪টি টি-টোয়েন্টি খেলা ব্রায়েন এখন থাকেন ইংল্যান্ডে। স্ত্রী ও দুই সন্তানসহ সেখানেই স্থায়ী বসত তার। মানসিক অবস্থা ভালো না হওয়ায় নিজ দেশ নিউজিল্যান্ডে উড়ে গিয়েছিলেন। এখন ইংল্যান্ডে যাওয়ার উপায় পাচ্ছেন না। তিনটি বিমানের টিকিট কাটলেও সব কটি বিমানই উড়ান বাতিল করেছে।

এই অবস্থায় ওয়েলিংটনের বিমানবন্দরে আটকে অসুস্থ স্ত্রীর প্রাণসংশয়ের আশঙ্কা করছেন। কারণ তার স্ত্রী রোজি ফুসফুসের ব্যাধিতে ভুগছেন। তাই আরও বেশি বিচলিত বোধ করছেন ইয়ান, ‘এই মুহূর্তে আমার সবচেয়ে বেশি আশঙ্কার জায়গাটি হলো আমার স্ত্রী। তার ফুসফুসের অবস্থা খুব একটা ভালো নয়। এই মুহূর্তে যদি কোন সংক্রমণ হয়, সেটা তার জীবন কেড়ে নিতে পারে।এই ভাইরাস তাকে মেরে ফেলতে পারে। আমি ফিরে যেতে চাই। ওর দেখাশোনায় বাচ্চারা আছে। ওর মায়েরও বয়স ৮০ বছর। কিন্তু ভালো হতো, যদি এই মুহূর্তে তার থেকে কিছুটা চাপ সরিয়ে নিতে পারতাম। কিন্তু মনে হচ্ছে আমি ওকে উল্টো চাপে ফেলছি।’

/এফআইআর/

লাইভ

টপ