১৫ এপ্রিল পর্যন্ত পরিস্থিতি পর্যবেক্ষণ করবে সিসিডিএম

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৭:২০, এপ্রিল ০৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:২৪, এপ্রিল ০৬, ২০২০

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রকোপ বাংলাদেশে সেভাবে শুরু হয়নি তখনও। একে একে বৈশ্বিক বা বিদেশি ঘরোয়া প্রতিযোগিতা যখন স্থগিত হচ্ছিল, বাংলাদেশের ক্রিকেটও অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেয় বিসিবি।

গত ১৯ মার্চ বিসিবিতে সংক্ষিপ্ত সভা শেষে স্থগিতের ঘোষণা দিয়েছিলেন বোর্ড সভাপতি নাজমুল হাসান। বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগ সংক্রান্ত বিষয়ে তিনি বলেছিলেন, প্রতিযোগিতাটি যদি শুরু হয়ও সেটি ১৫ এপ্রিলের আগে নয়। তবে বর্তমান পরিস্থিতিতে ১৫ এপ্রিল তো বটেই, কবে শুরু হবে সেই সম্ভাবনার কথাও বলার উপায় নেই।

এরপরও ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম) পরিস্থিতি পর্যবেক্ষণ করছে। আগামী ১৫ এপ্রিল পর্যন্ত পরিস্থিতির আরও অবনতি হলে ফের ‘অনির্দিষ্টকালের জন্য’ প্রিমিয়ার লিগ বন্ধ করে দেওয়া হতে পারে।

আজ (সোমবার) তেমনটাই জানিয়েছেন সিসিডিএম সদস্য সচিব আলী হোসেন, ‘আমরা আগামী ১৫ এপ্রিল পর্যন্ত পরিস্থিতি পর্যবেক্ষণ করছি। তবে দেশের যা অবস্থা তাতে করে খেলা মাঠে গড়ানোর সম্ভাবনা নেই। তারপরও বিসিবি প্রধানের ঘোষণা অনুযায়ী আমরা ১৫ এপ্রিল ফের আরেকটি সিদ্ধান্ত দেবো। এই মুহূর্তে খেলার চেয়ে নিরাপদ থাকাটাই সবচেয়ে বেশি জরুরি।’

/আরআই/কেআর/

লাইভ

টপ