‘মেসিকে কিনতে পারে ইন্টার মিলান’

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১২:২৭, এপ্রিল ০৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১২:৩৫, এপ্রিল ০৯, ২০২০

হঠাৎই দলবদলের আলোচনায় লিওনেল মেসি। না, আর্জেন্টাইন অধিনায়ক বার্সেলোনা ছাড়ার কোনও ইঙ্গিত দেননি। তবে ইন্টার মিলানের ছয়বারের ব্যালন ডি’অর জয়ীকে কেনার আলোচনা চলছে ফুটবল বিশ্বে। অনেকের দৃষ্টিতে এই দলবদল অসম্ভব লাগলেও ইতালিয়ান ক্লাবটির সাবেক মিডফিল্ডার বেনোত কুয়েতের মনে করেন, ইন্টারের পক্ষে মেসিকে কেনা সম্ভব।

শৈশবে বার্সেলোনার একাডেমি লা মাসিয়ায় যোগ দেওয়ার পর কোথাও যাননি মেসি। যুব দল পেরিয়ে মূল দল দিয়ে হয়েছেন বিশ্বের সেরা খেলোয়াড়। ভবিষ্যতের ব্যাপারে বারবার তিনি বলেছেন, ক্যারিয়ার শেষ করতে চান বার্সেলোনায়। এরপরও তার দলবদল নিয়ে আলোচনা প্রায়ই হয়। এবারের শুরুটা ইন্টার মিলানের সাবেক সভাপতি মাসিমো মোরাত্তির বক্তব্য দিয়ে।

মেসির প্রতি ইন্টারের আগ্রহ অনেক পুরোনো। বেশ কয়েকবার তারা চেষ্টাও করেছিল আর্জেন্টাইন ফরোয়ার্ডকে মিলানে নিয়ে যাওয়ার। তারই সূত্র ধরে মোরাত্তি জানিয়েছিলেন, মেসিকে কিনতে চাওয়াটা ইন্টারের কাছে মোটেও ‘অবৈধ্য স্বপ্ন’ নয়।

হঠাৎই তার এই মন্তব্যের কারণ সামনের গ্রীষ্মের দলবদল। বার্সেলোনার সঙ্গে মেসির ২০২১ সাল পর‌্যন্ত চুক্তির মেয়াদ আছে। তবে তিনি চাইলেই এবারের গ্রীষ্মে ন্যু ক্যাম্প ছেড়ে যেতে পারবেন।

মেসি ও ইন্টারের আলোচনার এই পর্বে নতুন রসদ জোগালেন ইতালিয়ান ক্লাবটির ১৯৯৭-৯৮ মৌসুমে উয়েফা সুপার কাপ জয়ী দলের সদস্য কুয়েত। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামের সাক্ষাৎকারে সাবেক মিডফিল্ডার বলেছেন, ‘অবশ্যই ইন্টার লিওনেল মেসিকে দলে নিতে পারে। এতে কোনও সন্দেহ নেই তারা (ইন্টার) এটা করতে পারে। সভাপতি স্টিভেন ঝাংয়ের আর্থিক অবস্থা ভালো এবং আকাঙ্ক্ষাও বেশি। তিনি অনেক বড় চিন্তা করা সভাপতি।’

/কেআর/

লাইভ

টপ