করোনায় মানুষের পাশে কোয়াব

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২২:০৮, মে ১৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:১৬, মে ১৭, ২০২০

করোনাদুর্গতদের পাশে কোয়াবকরোনায় বিপর্যস্ত মানুষের পাশে দাঁড়াতে ‘করোনা সংকটে কোয়াবের প্রচেষ্টা’ শীর্ষক  কর্মসূচি নিয়ে মাঠে নেমেছে ক্রিকেটারদের কল্যাণ সমিতি বা ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব)। সংগঠনটির দুই শীর্ষ নেতা এবং বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক দুই অধিনায়ক নাইমুর রহমান ও খালেদ মাহমুদ দেশব্যাপী অসচ্ছল সাবেক, বর্তমান ক্রিকেটার ও ক্রিকেট পরিবারকে অর্থসাহায্য দিয়েছেন।

রবিবার দুপুরে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের একাডেমি মাঠে ৬০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে কোয়াব।  এছাড়া ক্রীড়াসংশ্লিষ্ট ৩৯৬ জনকে ১৭ লাখ ৩ হাজার টাকা আর্থিক সহায়তাও  দেওয়া হয়েছে সংগঠনটির পক্ষ থেকে। আর্থিক সহায়তাপ্রাপ্তদের মধ্যে রয়েছেন সাবেক ও বর্তমান ক্রিকেটার, সংগঠক, কোচ, আম্পায়ার, স্কোরার, গ্রাউন্ডসম্যান, নেট বোলার ও টিম বয়। মোবাইল ব্যাংকিং রকেটের মাধ্যমে আর্থিক সাহায্য পাঠিয়ে দেওয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন কোয়াবের সাধারণ সম্পাদক দেবব্রত পাল। পাশাপাশি রাজধানীর ছয় শত দুস্থ পরিবারের মাঝেও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। 

দেবব্রত পাল জানিয়েছেন, দেশের সংকটময় মুহূর্তে বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে কোয়াব দেশের বর্তমান, সাবেক ক্রিকেটার, সংগঠকদের আর্থিক তহবিল সংগ্রহের আহ্বান জানিয়েছিল। সেই তহবিল কাজে লাগিয়েই আজ ৬০০ অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। খাদ্যসামগ্রী বিতরণের সময় যথাযথ স্বাস্থ্যবিধি মানা হয়েছে।

 

 

/আরআই/পিকে/

লাইভ

টপ