মাশরাফি-মাহমুদউল্লাহর দাড়ি বিড়ম্বনা!

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২৩:২৯, মে ২৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:৪৮, মে ২৩, ২০২০

করোনাভাইরাসের কারণে স্থবির দেশের ক্রিকেটাঙ্গন। খেলা নেই, তাই ক্রিকেটাররা প্রত্যেকেই যে যার বাসায় অবস্থান করছেন। বাড়ি থেকে যেহেতু বের হচ্ছেন না, তাই অনেকেরই হয়তো দাড়ি-গোঁফ স্বাভাবিক অবস্থায় নেই। যার মধ্যে অন্যতম মাশরাফি মুর্তজা ও মাহমুদউল্লাহ। দাড়ি নিয়ে কিন্তু বেশ বিড়ম্বনার মধ্যেই আছেন তারা!

শনিবার রাতে তামিম ইকবালের সঙ্গে লাইভ আড্ডায় বসেছেন বাংলাদেশের তিন তারকা ক্রিকেটার মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম ও মাশরাফি মুর্তজা। আড্ডার শুরুতেই একে অন্যের দাড়ি নিয়ে কথা বলেন মাশরাফি-মাহমুদউল্লাহ।

শুরুটা করেন মাশরাফি, ‘কীরে রিয়াদ তোর দাড়ি তো দেখি সেই রকম হয়েছে?’ মাহমুদউল্লাহর উত্তর, “আর বলেন না ভাই, রায়িদ (মাহমুদউল্লার ছেলে) গত কয়দিন ধরেই বলছে, ‘আব্বু তোমার দাড়িগুলো কেটে ফেলো ট্রিমার দিয়ে। আমি অবশ্য বলছি, দেখি কয়দিন পর কাটব।”

মাহমুদউল্লাহর কথা শুনে মাশরাফি জানালেন নতুন তথ্য। সাবেক অধিনায়কের দাড়ি নিয়ে নাকি একমাত্র পুত্র সায়েল মুর্তজা রীতিমতো খেলছে, ‘আমি আছি আরেক সমস্যায়, আমার দাড়ি নিয়ে সায়েল খেলে, আর বলে কত লম্বা লম্বা দাড়ি!’

গত কয়েক সপ্তাহ ধরেই তামিমের লাইড আড্ডা চলছে। শুক্রবার মুশফিক-মাশরাফি-মাহমুদউল্লাহকে ‍নিয়ে শেষবারের মতো লাইভ আড্ডায় বসেছেন এই ওপেনার। সেখানেই নানা ইস্যু নিয়ে খোলামেলা কথা বলছেন তারা।

/আরআই/কেআর/

লাইভ

টপ