করোনাভাইরাস: প্রিমিয়ার লিগে আক্রান্ত আরও ৪ জন

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৪:০৪, মে ২৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৪:১৬, মে ২৮, ২০২০

মৌসুম শুরু করার মিশনে প্রিমিয়ার লিগের ক্লাবগুলোর চলছে অনুশীলন। সেখানে খেলোয়াড় ও স্টাফদের নিয়মিত হচ্ছে করোনাভাইরাস পরীক্ষা। সবশেষ পরীক্ষার আরও চারজনের শরীরে কোভিড-১৯ রোগ ধরা পড়েছে। এর মধ্যেও প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষের সঙ্গে ক্লাবগুলো দলীয় অনুশীলন শুরুতে সম্মত হয়েছে।

করোনাভাইরাসের প্রভাবে মার্চ থেকে বন্ধ প্রিমিয়ার লিগ। ইংল্যান্ডে প্রাণঘাতী ভাইরাস মারাত্মক আকার ধারণ করায় বিশ্বের সবচেয়ে জমজমাট লিগ শুরু নিয়ে সংশয় জন্মেছিল। যদিও ক্লাবগুলোর অনুশীলনে ফেরার দৃশ্যে নতুন করে আশা জেগেছে লিগ শুরুর। কিন্তু ক্লাবগুলোর করোনা পরীক্ষায় বেশ কিছু ‘নেগিটিভ’ ফল আসা চিন্তা কারণ হয়ে দাঁড়িয়েছিল, অবশ্য লিগ কর্তৃপক্ষ ক্লাবগুলোর সঙ্গে আলোচনা শেষে দলীয় অনুশীলন শুরুর করার সিদ্ধান্ত নিয়েছে।

গত সপ্তাহ থেকে দফায় দফায় খেলোয়াড় ও স্টাফদের করোনা পরীক্ষা হচ্ছে। তৃতীয় দফায় পরীক্ষায় হয়েছে ১ হাজার ৮ জনের, সেখানে চারজনের শরীরে করোনার উপস্থিতি পাওয়া গেছে। যদিও শুরু থেকেই প্রিমিয়ার লিগ তাদের নাম গোপন করে আসছে। সব মিলিয়ে এখন পর্যন্ত হওয়া ২ হাজার ৭৫২ টেস্টে ১২ জন কোভিড-১৯ রোগী পাওয়া গেছে। এই খেলোয়াড় কিংবা স্টাফদের সাত দিনের আইসোলেশনে পাঠানো হয়েছে।

প্রিমিয়ার লিগের ক্লাবগুলোর করোনা পরীক্ষা চলতেই থাকবে। প্রতি সপ্তাহে একজন খেলোয়াড় কিংবা স্টাফকে দুইবার করোনা পরীক্ষা করানো হবে।

/কেআর/

লাইভ

টপ