করোনা উপসর্গ নিয়ে সাবেক ফুটবলার সালাউদ্দিনের মৃত্যু

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৩:৩০, মে ৩১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৩:৫৫, মে ৩১, ২০২০

করোনা উপসর্গ নিয়ে সাবেক ফুটবলার সালাউদ্দিনের মৃত্যু।করোনার উপসর্গে প্রাণ গেলো সাবেক ফুটবলার এসএম সালাউদ্দিনের (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রবিবার ভোরের দিকে নারায়গঞ্জে নিজ বাসভবনে মারা যান তিনি। মৃত্যুকালে সাবেক এই ডিফেন্ডারের বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্ত্রী ও দুই সন্তান রেখে গেছেন। বাদ আসর নামাজের জানাজার পর নিজ বাসার সামনে কবরস্থানে তাকে সমাহিত করার কথা।

কয়েকদিন ধরেই জ্বর ছিল তার, সঙ্গে ছিল নিউমোনিয়া। করোনাতে আক্রান্ত কিনা জানতে পরীক্ষাও করেছিলেন। প্রথমে নেগেটিভ আসার পর যেন হাফ ছেড়ে বেঁচেছিলেন। রবিবারই ডাক্তারের সঙ্গে অ্যাপয়েন্টমেন্ট ছিল। কিন্তু তার আগেই কাছের মানুষদের কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেছেন সালাউদ্দিন।

তার ভাইয়ের ছেলে ফুটবলার কায়সার আহমেদ রাজীব বাংলা ট্রিবিউনকে বলেছেন, ‘চাচার জ্বর থাকায় করোনা টেস্ট করেছিলেন। সেখানে নেগেটিভ আসায় তিনি কিছুটা স্বস্তি ফিরে পেয়েছিলেন। আজ ডাক্তারের কাছে তার যাওয়ার কথা ছিল। কিন্তু এর আগেই না ফেরার দেশে তিনি চলে গেলেন।’

সালাউদ্দিনের ফুটবল ক্যারিয়ার ৮০র দশক থেকে শুরু। বিজেএমসি, ওয়ান্ডারার্স ও মোহামেডানসহ অন্য ক্লাবেও খেলেছেন। জাতীয় দলে ১৯৮৯ থেকে ৯৩ সাল পর্যন্ত স্থায়ী ছিল তার ক্যারিয়ার। তবে সেন্ট্রাল ডিফেন্ডার হিসেবে সেই সময়ের দুই সুপারস্টার মোনেম মুন্না ও কায়সার হামিদের আড়ালেই থাকতে হয়েছে তাকে।

তার মৃত্যুর খবরে শোকাহত সতীর্থ সাবেক ফুটবলার জোবায়ের নিপু, ‘এভাবে সালাউদ্দিন চলে যাবে তা চিন্তাও করিনি। একজন ভালো মানুষের গুণ বলতে যা থাকে, তা ওর মধ্যে ছিল।’

/টিএ/এফআইআর/

লাইভ

টপ