আবাসিক ক্যাম্প দিয়ে অনুশীলনে ফিরছে শ্রীলঙ্কা

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৬:২৪, মে ৩১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:০০, মে ৩১, ২০২০

এসএলসিপ্রতিবেশী দেশগুলোর মতো সেভাবে করোনা আঘাত হানতে পারেনি শ্রীলঙ্কায়। তাই অনুশীলন ক্যাম্পের প্রস্তুতি নিয়েছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড (এসএলসি)। অবশ্য পরিস্থতি বিবেচনায় স্বাস্থ্যবিধি মেনেই অনুশীলনের ব্যবস্থা করেছে এসএলসি।

জুনের ১ তারিখ থেকে শুরু হতে যাওয়া এই অনুশীলনে থাকছে ১৩জনের একটি গ্রুপ। সব ফরম্যাটের বোলারদের নিয়েই গড়া হয়েছে তা। তাদের অনুশীলন ক্যাম্প চলবে ১২দিন। অবশ্য করোনাকাল বিবেচনায় পুরো ক্যাম্পটিই হতে যাচ্ছে আবাসিক। সবাই অনুশীলন করবেন কলম্বো ক্রিকেট ক্লাবে। অনুশীলনের এই সময়ে সবাইকে হোটেলেই থাকতে হবে। কঠোর স্বাস্থ্যবিধি মানতে এই সময়ে খেলোয়াড়দের হোটেলের বাইরে যাওয়ার ওপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। এমনকি তারা ছেড়ে যেতে পারবেন না অনুশীলনের জন্য নির্ধারিত ভেন্যুটিও!

শুরুতে ঘরোয়া ফিটনেস ট্রেনিং দিয়ে এই ক্যাম্পের যাত্রা শুরু হবে ১ জুন। এর পরেই ২ জুন থেকে শুরু হবে মাঠের অনুশীলন। তাদের জন্য কাজ করবেন ৪ সদস্যের একটি কোচিং ও সাপোর্ট স্টাফ ইউনিট।

এসএলসি জানিয়েছে, সরকারের নির্দেশনা পালন করতেই স্বাস্থ্যবিধি অনুসারে আবাসিক ক্যাম্পের আয়োজন করা হয়েছে।  এই সময়ে যাতায়াতের জন্য জীবানুনাশক বাহন ব্যবহার করা হবে। ঝুঁকি এড়াতে খেলোয়াড়দের হোটেল ও অনুশীলনের ভেন্যুটিও পরিদর্শন করেছেন স্বাস্থ্য কর্মকর্তারা।

/এফআইআর/

লাইভ

টপ