চলে গেলেন স্কোরার আবুল হোসেন

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৮:৫৬, জুলাই ০২, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:১৩, জুলাই ০২, ২০২০

আবুল হোসেন।বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রেসবক্সে সবার প্রিয় মুখ স্কোরার আবুল হোসেন আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বাংলাদেশের ক্রিকেটের সঙ্গে মিশে থাকা এই স্কোরার বুধবার বুকের ব্যথা নিয়ে ভর্তি হয়েছিলেন ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে। অবস্থা সংকটাপন্ন হওয়ায় সিসিইউতে নিবিড় পর্যবেক্ষণে ছিলেন। সেখানে তাকে ৭২ ঘণ্টা পর্যবেক্ষণে রেখেছিলেন চিকিৎসকেরা। কিন্তু পরিস্থিতির আর উন্নতি হয়নি। বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন সদালাপী স্কোরার আবুল হোসেন।

স্কোরিং পরীক্ষায় উত্তীর্ণ হয়েই আবুল হোসেন এই পেশার সঙ্গে যুক্ত হয়েছিলেন ১৯৯৯ সালে। দুই দশকেরও বেশি সময় ধরে  ম্যাচে স্কোরিং ছাড়াও ইলেকট্রনিক স্কোর বোর্ড এবং ক্রিকইনফোর স্কোরিংও করেছেন। গত সিরিজে যাকে প্রেস বক্সে ব্যস্ত থাকতে দেখা গেছে, তাকে আর দেখা যাবে না!

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৪ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, দুই মেয়ে রেখে গেছেন।বৃহস্পতিবার মিরপুর ২ নম্বরের নূরানী মসজিদে তার জানাজা শেষে মিরপুর ১ নম্বর করবস্থানে তাকে দাফন করা হয়েছে। বাংলাদেশ আম্পায়ার্স অ্যান্ড স্কোরার্স অ্যাসোসিয়েশন তার অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে।

/আরআই/এফআইআর/

লাইভ

টপ