করোনা ‘নেগেটিভ’ জোকোভিচ ও তার স্ত্রী

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২১:১১, জুলাই ০২, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:২১, জুলাই ০২, ২০২০

জোকোভিচ ও তার স্ত্রী।  টেনিস তারকাদের খেলার মাঝে রাখতে প্রদর্শনীমূলক টেনিস প্রতিযোগিতার আয়োজন করেছিলেন নোভাক জোকোভিচ। নায়ক হওয়ার চেষ্টায় সেই ‘আদ্রিয়া ট্যুর’ই তাকে বানিয়ে দিয়েছে খলনায়ক! সামাজিক দূরত্বের বালাই না থাকায় টুর্নামেন্টে সংক্রমণ ঘটে করোনার। তিনি নিজে তো আক্রান্ত হয়েছেন-ই, সঙ্গে স্ত্রীও করোনা পজিটিভ হয়েছিলেন। ভক্তদের জানালেন, এখন তিনি করোনা মুক্ত।

সার্বিয়া ও ক্রোয়েশিয়ায় আয়োজিত এই প্রতিযোগিতায় উপস্থিত হয়েছিলেন সহস্রাধিক দর্শক। গা ঘেঁষা-ঘেঁষি করে দাঁড়ানোর ছবিও ভাইরাল হয়েছে প্রতিযোগিতার। যে জন্য কড়া সমালোচনা চলছে আয়োজক জোকোভিচকে নিয়ে। করোনা আক্রান্ত হয়েও সমালোচনা থেকে বাঁচতে পারেননি।

শারীরিক অবস্থা নিয়ে তার মিডিয়া টিম জানিয়েছে, ‘নোভাক জোকোভিচ ও তার স্ত্রী ইয়েলেনা করোনা পরীক্ষায় নেগেটিভ এসেছেন। বেলগ্রেডের পিসিআর পরীক্ষায় তাই দেখা গেছে।’

১০ দিন আগে টেস্টে পজিটিভ হওয়ার পর সার্বিয়ার রাজধানীতেই আইসোলেশনে থেকেছেন জোকোভিচ ও তার স্ত্রী। যদিও এই সময়ে কোনও ধরনের উপসর্গ দেখা যায়নি তাদের মাঝে।

টুর্নামেন্টে অংশ নেওয়া যেসব তারকা করোনা আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে জোকোভিচ হচ্ছেন চতুর্থ। বাকি তিন তারকারা হলেন- গ্রিগর দিমিত্রভ, বোর্না কোরিচ ও ভিক্তর ত্রইচি। 

/এফআইআর/

লাইভ

টপ