চতুর্থ স্থানটা ধরে রেখেছে চেলসি

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১১:৫২, জুলাই ০৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ১২:০২, জুলাই ০৫, ২০২০

চেলসির উল্লাসের একটি মুহূর্ত। চ্যাম্পিয়নস লিগে সরাসরি সুযোগ পেতে চতুর্থ স্থানটা এখনও ধরে রেখে খেলছে চেলসি। ওয়াটফোর্ডকে ৩-০ গোলে হারিয়ে ব্লুরা ফিরেছে জয়ের ধারায়।

শনিবার বোর্নমাউথের বিপক্ষে ৫-২ গোলের জয়ে চেলসিকে পেছনে ফেলে দিয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। তাই সেরা চারকেই লক্ষ্য করেছিল ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের শিষ্যরা। অবশ্য প্রথম গোলের দেখা পেতে চেলসি খানিকটা সময় নিয়েছে। ২৮ মিনিটে শুরুতে অলিভিয়ের জিরুদ গোল করে এগিয়ে নিয়েছেন। বিরতির একটু আগে পেনাল্টি থেকে ব্যবধান বাড়িয়ে নেন উইলিয়ান। তবে দ্বিতীয়ার্ধ তুলনামূলকভাবে নিষ্প্রাণ হয়ে দাঁড়িয়েছিল। কোনও পক্ষই জাল কাঁপাতে পারছিল না। যোগ হওয়া সময়ে (৯০+২) বার্কলে করেন তৃতীয় গোলটি।

এই জয়ের পরেই ফের ম্যানইউকে টপকে চতুর্থ স্থানে উঠে এসেছে চেলসি। এখনও তাদের ৫টি ম্যাচ বাকি। ৩৩ ম্যাচে তাদের সংগ্রহ ৫৭ পয়েন্ট।

অপর দিকে টানা চতুর্থ জয় তুলে নিয়েছে আর্সেনাল। উলভসকে তারা হারিয়েছে ২-০ গোলে। কয়েকদিন আগে টিনএজার বোকায়ো সাকার সঙ্গে দীর্ঘমেয়াদী চুক্তি করেছে আর্সেনাল। এই নতুন চুক্তি তিনি উদযাপন করেছেন প্রথম গোলটি করে। ৪৩ মিনিটে তার গোলেই অগ্রগামিতা পায় দল। ৮৬ মিনিটে ল্যাকাজেত্তে করেছেন দ্বিতীয় গোল। এই জয় সপ্তমস্থানে তুলে এনেছে আর্সেনালকে। উলভস রয়েছে ষষ্ঠস্থানে।

/এফআইআর/

লাইভ

টপ