আজ রাতে বিসিবি সভাপতির অস্ত্রোপচার

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৮:৩৮, জুলাই ০৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:৩৮, জুলাই ০৮, ২০২০

বিসিবি সভাপতি নাজমুল হাসানপ্রোস্টেটের পুরোনো সমস্যা নিয়ে লন্ডনে আরও আগেই চিকিৎসা নিতে যাওয়ার কথা ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসানের। কিন্তু করোনাভাইরাস পরিস্থিতিতে যথাসময়ে যেতে পারেননি। অবস্থা কিছুটা উন্নতি হওয়ার পর গত ২১ জুন লন্ডনে পৌঁছান তিনি। সেখানে কোয়ারেন্টিন শেষে আজ (বুধবার) রাতেই ছুরি-কাচির নিচে যাচ্ছেন বিসিবি সভাপতি।

বিয়ষটি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছে বিসিবি পরিচালক জালাল ইউনুস। তিনি বলেছেন, ‘বোর্ড প্রধানের শারীরিক অবস্থা ভালো আছে। আজ বাংলাদেশ সময় রাতে তার অস্ত্রোপচার হবে। এমনিতে কোনও সমস্যা নেই।’

গত ২১ জুন ইংল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়েন নাজমুল। এতদিনেও অস্ত্রোপচার করাতে পারেননি, কারণটা হলো করোনাভাইরাস। বাংলাদেশ থেকে যাওয়ায় লন্ডনে ৫ জুলাই পর্যন্ত কোয়ারেন্টিনে থাকার পর শুরু হয় তার চিকিৎসা প্রক্রিয়া। সব প্রক্রিয়া শেষে আজ অস্ত্রোপচার হচ্ছে তার।

এ ব্যাপারে নাজমুলের সহকারী তওহিদ মাহমুদ বললেন, ‘তার প্রোস্টেটের সমস্যা আছে। আরও আগেই হয়তো লন্ডন যেতেন, কিন্তু করোনার কারণে আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ থাকায় যেতে পারেননি।’

করোনাভাইরাসের সংক্রমণ শুরু হওয়ার পর থেকে বিসিবি সভাপতি দেশের ক্রিকেটার, সাধারণ মানুষ এবং ক্রিকেটের বাইরের অ্যাথলেটদের পাশে ছিলেন। গণমাধ্যমেও তার কমবেশি উপস্থিতি ছিল। শেষবার গত ২০ মে ক্রিকেট নিয়ে কথা বলেছেন তিনি জাতীয় ক্রীড়া পরিষদে।

সেদিন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের হাতে দেশের ২৩টি ফেডারেশনের অসহায় ক্রীড়াবিদদের জন্য ৫০ লাখ ১০ হাজার টাকার চেক হস্তান্তর করেছিলেন বিসিবি সভাপতি।

/আরআই/কেআর/

লাইভ

টপ