কিউই ক্রিকেটারদের দলগত অনুশীলন শুরু

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৮:৫২, জুলাই ১৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:৫৬, জুলাই ১৩, ২০২০

করোনাভাইরাস নির্বাসনের পর সাউদাম্পটন টেস্ট দিয়ে পৃথিবীতে আবার আন্তর্জাতিক ক্রিকেট ফিরিয়ে এনেছে ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ। অন্য দলগুলোও ক্রিকেটে ফেরার উদ্যোগ নিয়েছে। পাকিস্তান দল ইংল্যান্ডের সঙ্গে তিন টেস্ট ও তিন টি-টোয়েন্টির সিরিজ খেলতে গত মাসেই চলে গেছে ইংল্যান্ড। অস্ট্রেলিয়া দল অনুশীলন শুরু করেছে। বিশ্বকাপ রানার্সআপ নিউজিল্যান্ডের শীর্ষ সারির ক্রিকেটাররাও আজ সোমবার থেকে লিংকনের হাইপারফরম্যান্স সেন্টারে দলগতভাবে অনুশীলন শুরু করে দিলেন।

নিউ জিল্যান্ড ক্রিকেট বিবৃতি দিয়ে জানিয়েছে, সেপ্টেম্বর পর্যন্ত ছয়টি ক্যাম্প হবে জাতীয় দলের। ‘নিউজিল্যান্ডের শীর্ষ পুরুষ ও নারী ক্রিকেটাররা লিংকনের হাইপরফরম্যান্স সেন্টারে দলগতভাবে অনুশীলন শুরু করবে এই সপ্তাহে, যেটি আসন্ন শীতের মাস পর্যন্ত ছয়টি জাতীয় ক্যাম্পের প্রথমটি’-বলা হয়েছে এনজেডসির বিবৃতিতে। সোমবার অনুশীলন করেছেন টম ল্যাথাম, হেনরি নিকোলস, ম্যাট হেনরি ও ড্যারিল মিচেল। ১৯ জুলাই মাউন্ট মঙ্গানুইয়ে শুরু দ্বিতীয় ব্যাচের অনুশীলনে থাকবেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন।

করোনায় সবচেয়ে কম আক্রান্ত ও ক্ষতিগ্রস্ত দেশগুলির একটি নিউজিল্যান্ড। দেশটিতে ১৫০০-এর সামান্য বেশি করোনা আক্রান্ত মানুষের মধ্যে সুস্থ হয়ে গেছে ১৪০০ জনেরও বেশি। মৃতের সংখ্যা ২২।

/পিকে/

লাইভ

টপ